সোমবার, মে ৬, ২০২৪

নেত্রকোনায় নির্মাণাধীন বিল্ডংয়ের অংশ ভেঙে কিশোর শ্রমিক নিহত

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় নির্মাণাধীন ঘরের ওয়ালের একটি অংশ ভেঙে রনি মিয়া (১৬) নামে এক কিশোর শ্রমিক নিহতের খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার বলাইশিমূল গ্রামের রুবেল ভূঁইয়ার বিল্ডিংয়ে নির্মাণ কাজের সময় এ ঘটনা ঘটে।

নিহত রনি উপজেলার পাইকুড়া ইউনিয়নের পাড়াতলী গ্রামের হাদিস মিয়ার ছোট ছেলে এবং তাকে হারিয়ে বার বার মূর্ছা যাচ্ছিলেন নিহতের বাবা। এ ঘটনায় পরিবার ও গ্রামের মানুষের মাঝে বিরাজ করছে শোকের ছায়া।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, বুলবুল ভূঁইয়ার ছেলে রুবেল ভূঁইয়ার বাড়িতে হেড মিস্ত্রী আল আমিনের সাথে রনি মিয়া কাজে যান। বিল্ডিংয়ের ছাদে সাটারিংয়ের কাজ করার সময় ওয়ালের একটি অংশ ভেঙে তার ওপরে পড়ে। নিচে গাছের টুকরো ছিল তাতে সে পড়ে যায়। এতে করে গাছের টুকরো ও ওয়ালের ভাঙা অংশের চাপা পড়েন রনি মিয়া। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

বলাইশিমূল ইউপির চেয়ারম্যান আলী আকবর তালুকদার মল্লিক জানান, নিহত রনিকে নিয়ে আল আমিন মিস্ত্রি বেশ কয়েক বছর ধরে এলাকাতেই কাজ করে আসছিল। এলাকাতে নিহত রনি সবার কাছে পরিচিত মূখ ছিল। তার মৃত্যুতে এলাকার সবাই শোকাহত।

কেন্দুয়া থানার ওসি কাজী শাহনেওয়াজ এঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের সুরতহাল প্রতিবেদন সম্পন্ন হয়েছে। পরিবারের লোকজনের আবেদনের প্রেক্ষিতে ঊধ্বর্তন কতৃপক্ষের সাথে কথা বলে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এঘটনায় নিহতের বাবা বাদী হয়ে অপমৃত্যু মামলা দায়ের করেছেন বলে জানান তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security