দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

তাসলিমুল হাসান সিয়াম, গাইবান্ধা প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগ সাদুল্লাপুর উপজেলার শাখার জরুরি সভা অনুষ্ঠানের জন্য পৃথক স্থানে এবং একই সময়ে স্থানীয় আওয়ামীলীগের একাধিক নেতা সভা আহবান করেছে। এসময় আইনশৃঙ্খলার অবনতিসহ শান্তিশৃঙ্খলা ভঙ্গের আশঙ্কায় ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।
জানা যায়, রোববার (৩০ মে) সকাল ১০ টার সময় বাংলাদেশ আওয়ামীলীগ সাদুল্লাপুর উপজেলার শাখার জরুরি সভা অনুষ্ঠানের জন্য দলীয় কার্যালয়ে সভা আহবান করেছে শাখাটির সভাপতি (ভারপ্রাপ্ত) মো. জাকারিয়া খন্দকার। এদিকে ওই সময়ে পৃথক স্থানে অনুরূপ সভা আহবান করেছে শাখাটির সাধারণ সম্পাদক সাহারিয়া খান বিপ্লব।

বিদ্যমান পরিস্থিতে একই সময়ে একাধিক নেতার আহবানে সভা অনুষ্ঠিত হলে আইনশৃঙ্খলার অবনতি, শান্তিশৃঙ্খলা ভঙ্গসহ জনসাধারণের জানমালের নিরাপত্তা বিঘ্ন হওয়ার আশঙ্কা রয়েছে। এটি এড়াতে ওইস্থানে ১৪৪ ধারা জারি করেছে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নবীনেওয়াজ।

এরই মধ্যে ওই ধারা উল্লেখ করে প্রশাসনের পক্ষ থেকে শনিবার রাতে মাইক প্রচার চালানো হয়েছে। এতে বলা হয়েছে রোববার (৩০ মে) সকাল ৬ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত উভয় স্থানের ৩০০ গজের মধ্যে সভা-সমাবেশ নিষিদ্ধ ঘোষণা করা হলো।

এ বিষয়ে সাদুল্লাপুর উপজেলার নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ তথ্য নিশ্চিত করে বলেন, অপ্রীতিকর ঘটনার আশঙ্কায় উভয় স্থানে ১৪৪ ধারা জারি করা হয়েছে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version