দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

বগুড়া প্রতিনিধিঃ
বগুড়া জেলার স্থায়ী অধিবাসীদের নিয়ে চীনের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়রত ও কর্মরত এবং সাবেক শিক্ষার্থীদের নিয়ে গড়া ওঠা চায়না বাংলাদেশ স্টুডেন্টস অর্গানাইজেশন বগুড়ার কার্যনির্বাহী কমিটি ও উপকমিটির ভার্চুয়াল মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
২৪-৫-২০২১ ইং, সোমবার, বাংলাদেশ সময় রাত ৯ টায় সংগঠনটির প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ রাসেল আহম্মেদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ মারুফ হাসানের সার্বিক তত্ত্বাবধানে ভার্চুয়াল মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।
উক্ত ভার্চুয়াল মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সংগঠনটির সিনিয়র সহঃ সভাপতি মোঃ আল আমিন বিপ্লব, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শামীমা আক্তার, যুগ্ম সাধারণ সম্পাদক শাবনূর মোস্তারী শান্তনা, সাংগঠনিক সম্পাদক মোঃ রাজিবুল ইসলাম, কোষাধ্যক্ষ ও তথ্য, প্রচার ও প্রকাশনা বিষয়ক উপকমিটির আহ্বায়ক আরাফাত হোসেন, স্বাস্থ্য,শিক্ষা,গবেষণা, ক্রিড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মেহেদী হাসান ফারুক, তথ্য, প্রচার ও প্রকাশনা বিষয়ক উপকমিটির যুগ্ম আহ্বায়ক মোঃ মনির হোসেন, স্বাস্থ্য, শিক্ষা, গবেষণা, ক্রিড়া ও সংস্কৃতি বিষয়ক উপকমিটির যুগ্ম আহ্বায়ক আবির আহমেদ, উপকমিটির সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন মোঃ নাজিবুল্লাহ তালহা,সোহাগ মাহমুদ,মোঃআবু রায়হান,মোঃ রবিউল ইসলাম,মোঃআহসান হাবীব, মোঃ আল আসিফ সম্পদ,ফাহিম শাহরিয়ার প্রমুখ।
চায়না বাংলাদেশ স্টুডেন্টস অর্গানাইজেশন বগুড়ার প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ রাসেল আহম্মেদ একান্ত সাক্ষাৎকারে দ্যা মেইল বিডিকে জানিয়েছেন,বিগত সময়ে বগুড়া জেলাধীন চীনের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত ও কর্মরত এবং সাবেক শিক্ষার্থীরা চীনে বিভিন্নভাবে বিড়ম্বনার শিকার হয়েছেন,তাছাড়া স্থানীয়ভাবে কোনো নির্দিষ্ট প্লাটফর্ম না থাকায় সংগটনটি অগ্রযাত্রা শুরু করে।
সংগঠনটি ইতিমধ্যে বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ের ডীন, বিভাগীয় চেয়ারম্যান, প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর,অ্যাসিস্টান্ট প্রফেসর, বৈজ্ঞানিক কর্মকর্তা, যুগ্ম পরিচালক, পিএইচডি গবেষক, ডাক্তার ইঞ্জিনিয়ার, কৃষি গবেষকসহ বিভিন্ন পেশার মানুষদের তাদের সংগঠনে যুক্ত করতে সক্ষম হয়েছে।
মূলত চীনে অধ্যয়নরত এবং আগামীতে যারা চীনে পড়াশোনা করার স্বপ্ন দেখেন তাদেরকে সঠিক গাইড লাইনের মাধ্যমে সাহায্য সহযোগিতা করাই সংগঠনটির প্রকৃত লক্ষ্য ও উদ্দেশ্য।
সেই সাথে দেশের বিভিন্ন ক্রান্তিলগ্নে মানবিক মূল্যবোধ ও সামাজিক দায়বদ্ধতা থেকে সমাজসেবামূলক কর্মকাণ্ড করবেন বলে দ্যা মেইল বিডিকে জানিয়েছেন।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version