রবিবার, এপ্রিল ২১, ২০২৪

নেত্রকোনায় গলায় ওড়না প্যাঁচানো যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় আনোয়ার হোসেন (২২) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে উপজেলার গাঁওকান্দিয়া ইউনিয়নের গাঁওকান্দিয়া গ্রাম থেকে মৃতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ।

ওই গ্রামের মো. নুরুল ইসলামের মেঝো ছেলে আনোয়ার হোসেন দুর্গাপুর ডিগ্রী কলেজের স্মাতক (পাস) শেষ বর্ষের শিক্ষাথী এবং গত প্রায় দুই বছর যাবত মানসিক সমস্যায় ভূগছিলেন তিনি।

মৃতের নিকট আত্মীয় স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. আব্দুল মতিন ওরফে মোতালেব প্রতিবেদককে জানান, আনোয়ার দুর্গাপুর ডিগ্রী কলেজের ডিগ্রী শেষ বর্ষে শিক্ষার্থী ও প্রায় দুই বৎসর ধরে মানসিক সমস্যা দেখা দেয় তার। এরপর থেকে সর্বদা সে তার মা’র নজরদারীতে থাকত। আজ (বুধবার) ফজরের নামাজ মসজিদে পড়বে একথা মাকে বলে ঘর থেকে বের হয়।

আসতে দেরী দেখে খোঁজাখুঁজির এক পর্যায়ে তাদের নতুন হাফ-বিল্ডিং ঘরের পশ্চিম পাশে জানালা দিয়ে দেখা যায় গলায় ওড়না প্যাঁচানো ঘরের ধর্নার সাথে ঝুলে আছে আনোয়ার। পরে জানালার গ্রীল ভেঙে পরিবার ও আশপাশের লোকজন প্রবেশ করে দেখে মেঝেতে টুপি পড়ে আছে ও পাঞ্জাবীর পকেটে তজবি রয়েছে। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

দুর্গাপুর থানার ওসি মো. শাহনুর-এ আলম ঝুলন্ত লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, মৃতদেহ সুরতহাল প্রতিবেদন তৈরী করা হয়েছে এবং মৃতদেহ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হচ্ছে। স্থানীয়দের কাছ থেকে জানতে পেরেছি আনোয়ারের মানসিক সমস্যা ছিল বলে জানান তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security