বুধবার, মে ২২, ২০২৪

নেত্রকোনায় কেন্দ্রীয় যুবলীগ নেতার ইফতার সামগ্রী বিতরণ

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : মহামারী করোনাকালীন সময় ও পবিত্র রমজান মাসে নেত্রকোনায় অসহায়দের সহযোগীতায় এগিয়ে এলেন যুবলীগ নেতা।বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক এবং বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নেত্রকোনার কৃতি সন্তান নাজমুল হুদা ওয়ারেছি চঞ্চলের জন্মদিন উপলক্ষে তার ব্যাক্তিগত উদ্যোগে পৌর শহরে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

নেত্রকোনা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের সড়কে ও পৌর শহরের মোক্তারপাড়া ব্রীজের কাছে বর্তমান করোনা পরিস্থিতিতে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে পথচারী গরীব,অসহায় ও দুঃস্থ মানুষদের মাঝে শুক্রবার বিকেলে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।,নেত্রকোনা জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃপরশ তালুকদারের সার্বিক তত্ত্বাবধানে শতাধিক মানুষের মাঝে ইফতার সামগ্রীর প্যাকেট বিতরণ হয়।

এ সময় উপস্থিত ছিলেন,নেত্রকোনা জেলা যুবলীগ নেতা এনামুল হক সম্রাট, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃপরশ তালুকদার,জেলা ছাত্রলীগের মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম শামীম, জেলা যুবলীগ নেতা রুবেল ফকির, জেলা যুবলীগ নেতা জামাল ভূঁইয়া সহ স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীবৃন্দ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security