দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

মোঃ রাসেল আহম্মেদ (বগুড়া প্রতিনিধি) :
বগুড়া ডিবির পৃথক পৃথক মাদক, চোরাচালান ও ছিনতাই বিরোধী অভিযানে ১২৫ (একশত পঁচিশ) ইয়াবা সহ ০৩ মাদক ব্যবসায়ী ও ডাকাতির প্রস্তুতিসহ একাধিক মামলার ০৩ ছিনতাইকারী গ্রেফতার।
বগুড়া জেলা পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঞা (বিপিএম বার) এর সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) আলী হায়দার চৌধুরীর তত্ত্বাবধানে ডিবি,বগুড়ার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাকের নেতৃত্বে টিম ডিবি বগুড়ার মাদকবিরোধী অভিযানে ১২৫ (একশত পঁচিশ) ইয়াবা সহ ০৩ মাদক ব্যবসায়ী ও ডাকাতির প্রস্তুতিসহ একাধিক মামলার ০৩ ছিনতাইকারী গ্রেফতার।
বগুড়া ডিবির একটি টিম ইং ১৭/০৪/২০২১ তারিখ ২০.৪৫ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন গোকুল দক্ষিণপাড়াস্থ মোঃ সেলিম(৪০),পিতা- মৃত আঃ ছাত্তার এর বসত বাড়ীর পশ্চিম দুয়ারী একতলা বিল্ডিং এর ভিতর হইতে ১০০ (একশত) পিচ ইয়াবা সহ আসামী ১। মোঃ মুন্না শেখ (৩১), পিতা- মোঃ বোরহান উদ্দিন, সাং-গোহাইল রোড় খান্দার, বর্তমান- মামা শ্বশুর মোঃ সেলিম (৪০),পিতা- মৃত আঃ ছাত্তার, সাং- গোকুল দক্ষিণপাড়া,থানা ও জেলা বগুড়া ২। মোঃ শফিকুল ইসলাম(৩৪), পিতা- মৃত আবেদ আলী, সাং- গোকুল দক্ষিণপাড়া,থানা ও জেলা বগুড়াদ্বয়কে গ্রেফতার করা হয়। এছাড়া টিম ডিবি বগুড়ার আরেকটি টিম ইং ১৭/০৪/২০২১ তারিখ ১৭.০০ ঘটিকার সময় বগুড়া পৌরসভাস্থ সদর থানাধীন উপশহর ফাঁড়ির নামাজগড় ট্রাক টার্মিলান এর সামনে পাকা রাস্তা উপর হইতে ২৫ (পঁচিশ) পিচ ইয়াবা সহ আসামী মোঃ ফেরদৌস আলম (৩৫) পিতা মোঃ মোতালেব হোসেন, সাং-চকসূত্রাপুর জহুরুলপাড়া, থানা বগুড়া সদর জেলা বগুড়াকে গ্রেফতার করে। এছাড়াও ডাকাতির প্রস্তুতিসহ একাধিক মামলার আসামী ০৩ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় নিয়মিত মামলা রুজুপূর্বক আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
করুন-01320-126903বগুড়া ডিবির পৃথক পৃথক মাদক, চোরাচালান ও ছিনতাই বিরোধী অভিযানে ১২৫ (একশত পঁচিশ) ইয়াবা সহ ০৩ মাদক ব্যবসায়ী ও ডাকাতির প্রস্তুতিসহ একাধিক মামলার ০৩ ছিনতাইকারী গ্রেফতার।
বগুড়া জেলা পুলিশ সুপার জনাব মোঃ আলী আশরাফ ভূঞা বিপিএম বার মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন)জনাব আলী হায়দার চৌধুরীর তত্ত্বাবধানে ডিবি,বগুড়ার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাকের নেতৃত্বে টিম ডিবি বগুড়ার মাদকবিরোধী অভিযানে ১২৫ (একশত পঁচিশ) ইয়াবা সহ ০৩ মাদক ব্যবসায়ী ও ডাকাতির প্রস্তুতিসহ একাধিক মামলার ০৩ ছিনতাইকারী গ্রেফতার।
বগুড়া ডিবির একটি টিম ইং ১৭/০৪/২০২১ তারিখ ২০.৪৫ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন গোকুল দক্ষিণপাড়াস্থ মোঃ সেলিম(৪০),পিতা- মৃত আঃ ছাত্তার এর বসত বাড়ীর পশ্চিম দুয়ারী একতলা বিল্ডিং এর ভিতর হইতে ১০০ (একশত) পিচ ইয়াবা সহ আসামী ১। মোঃ মুন্না শেখ (৩১), পিতা- মোঃ বোরহান উদ্দিন, সাং-গোহাইল রোড় খান্দার, বর্তমান- মামা শ্বশুর মোঃ সেলিম (৪০),পিতা- মৃত আঃ ছাত্তার, সাং- গোকুল দক্ষিণপাড়া,থানা ও জেলা বগুড়া ২। মোঃ শফিকুল ইসলাম(৩৪), পিতা- মৃত আবেদ আলী, সাং- গোকুল দক্ষিণপাড়া,থানা ও জেলা বগুড়াদ্বয়কে গ্রেফতার করা হয়।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version