সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

আপনাদের কপাল ভালো যে মন্ত্রী হয়েছেন: কাদের মির্জা

যা যা মিস করেছেন

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা আবারও ফেসবুকে লাইভে এসে দুঃখ প্রকাশ করেছেন। তিনি বলেছেন, যেখানেই বলি ‘শান্ত থাকো’ আর ‘দেখছি’ এই দুইটা শব্দ ছাড়া গত ৩ মাস আমার উপর, আমার কর্মীদের উপর এবং আমার পরিবারের উপর এত অত্যাচার হয়েছে যে আমি কোনো প্রতিকার পাইনি।

শুক্রবার সকাল ১১ টায় তিনি তার নিজস্ব ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে এসব কথা বলেন।

আবদুল কাদের মির্জা আর বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে প্রথমেই একটা অভিযোগ করেছিলাম। কয়েকজনের নাম উলে­খ করে বলেছি এরা আমাকে হত্যা করার ষড়যন্ত্র করেছে। আমি অনুলিপি দিয়েছে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে। আইজিপিসহ বিভিন্ন জায়গায় অনুলিপি জমা দিয়েছি। মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে আমার কথাও হয়েছে। উনি বলেছেন আমি যথাযথ কর্তৃপক্ষের কাছে দিচ্ছি তারা প্রয়োজনীয় পদক্ষেপ নিবেন। আমি আশ্বস্ত হলাম, কিন্তু পরিতাপের বিষয় হলো আজকে ৩ টি মাস চলে গেলেও স্বরাষ্ট্রমমন্ত্রী মহোদয় কোনো ব্যবস্থা গ্রহণ করেননি।
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালকে উদ্দেশ্য করে আবদুল কাদের মির্জা বলেন, যদি হিসাব করে দেখেন তাহলে আমার রাজনীতির বয়স আপনার থেকে এক দিন হলেও বেশি হবে। ওয়ান ইলেভেনের পর আমরা ছিলাম নেত্রীর পাশে আপনারা কোথায় ছিলেন। আপনাদের কপাল ভালো মন্ত্রী হয়েছেন। তাই বলে কি আমরা বিচার পাবো না?

আবদুল কাদের মির্জা ওবায়দুল কাদেরকে ইঙ্গিত করে বলেন, গতকাল বাদল আপনাকে নিয়ে গালিগালাজ করেছে। আপনার বিরুদ্ধে খারাপ খারাপ কথা বলেছে। কালকেও বলেছে আপনি রাজাকারের সন্তান। এরপরও কি আপনার শরম হয় না? আসলে আপনার শরম নাই। শরম থাকলে আপনি প্রতিকার করতেন। চুপ করে থাকতেন না।

এর আগে বৃহস্পতিবার বিকেলে কোম্পানীগঞ্জ থানার সামনে আব্দুল কাদেন মির্জা ও বাদলের অনুসারীদেও মধ্যে সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হয়। বৃহস্পতিবার রাত ১১টায় তিনি তার ছেলে তাশিক মির্জা কাদেরের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে এসব কথা বলেন। ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে তিনি বলেন,এই সময়ের মধ্যে ডিসি, এসপি, এডিশন্যাল এসপি, ইউএনও, এসিল্যান্ড, ওসি, পরিদর্শককে (তদন্ত) ২৪ ঘণ্টার মধ্যে প্রত্যাহার করতে হবে এবং উপজেলা আওয়ামী লীগ সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী, রুমেল, সবুজ,কচি, শাহীন চেয়ারম্যান, আব্দুর রাজ্জাক চেয়ারম্যানকে অনতিবিলম্বে আইনের আওতায় আনা না হলে কোম্পানীগঞ্জে শান্তি আসবে না। ২৪ ঘণ্টার মধ্যে যদি এটার কিছু না হয়, তাহলে ২৪ ঘণ্টা পর আমি জনগণকে সঙ্গে নিয়ে রাস্তায় নামব। এসময় তিনি তার আটক অনুসারী সাবেক কাউন্সিলর শিমুলকে এক ঘণ্টার মধ্যে ছেড়ে দেওয়ারও দাবি জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security