শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

সাংবাদিক সুমনের উপর হামলা: দুই আসামির জামিন আবেদন নামঞ্জুর!

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার: রংপুর সংবাদ পত্রিকার গাইবান্ধা জেলা প্রতিনিধি সাংবাদিক সুমন মন্ডলের উপর হামলার ঘটনায় গ্রেফতারকৃত দুই আসামির জামিন আবেদন নামঞ্জুর করেছে আদালত ।১৩ এপ্রিল আসামি পক্ষের আইনজীবী গ্রেফতারকৃত মোঃ সেলিম মিয়া ও নজমল হকের জামিন আবেদন করলে তা খারিজ করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক ।

গতকাল ১২ এপ্রিল সাংবাদিক সুমন মন্ডলের উপর হামলার অভিযোগে মামলার এজাহার ভুক্ত আসামি মোঃ সেলিম ও নজমল হককে গ্রেফতার করে গাইবান্ধা সদর থানা পুলিশ । তবে এ মামলার প্রধান আসামি জুয়াড়ি মোঃ লিটন মিয়া এখনো পলাতক রয়েছে ।

উল্লেখ্য গত ৮ মার্চ গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের হাসপাতাল বালুয়ায় সাংবাদিক সুমন মন্ডলের পথ আটকিয়ে তাকে বেধড়ক মারপিট করে মারাত্মক ভাবে আহত করে মোঃ লিটনের নেতৃত্বে সেলিম , মোঃ নজমল হকসহ আরো বেশ কয়েকজন কুখ্যাত জুয়াড়ি । পরে সুমন মন্ডল বাদী হয়ে গাইবান্ধা সদর থানায় একটি মামলা করে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security