মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

করোনায় ক্ষতিগ্রস্ত ২০০ ক্রীড়াবিদকে  আর্থিক সহায়তা প্রদান

যা যা মিস করেছেন

করোনায় ক্ষতিগ্রস্ত আরো ২০০ ক্রীড়াবিদকে  আর্থিক সহায়তা প্রদান করেছে সরকার।

সোমবার দুপুরে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে জাতীয় ক্রীড়া পরিষদ মিলনায়তনে আয়োজিত অনাড়ম্বরপূর্ণ এক অনুষ্ঠানে স্বাস্থ্য বিধি মেনে  আর্থিক সহায়তার এ চেক বিতরণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি।  প্রত্যেক অসহায় ক্রীড়াবিদকে ৭ হাজার টাকার চেক প্রদান করা হয়।

চেক বিতরণকালে প্রতিমন্ত্রী বলেন,  করোনা দুর্যোগের শুরু থেকেই আমরা আমাদের ক্রীড়াবিদ,  ক্রীড়া সংগঠকদের মানবিক  সহায়তা করার চেষ্টা করে আসছি।  ইতিমধ্যে আমরা  পাঁচ হাজারেরও অধিক ক্রীড়াবিদকে আর্থিক সহায়তা প্রদান করেছি।

আজ আমরা করোনায় ক্ষতিগ্রস্হ আরো ২০০ ক্রীড়াবিদকে আর্থিক সহায়তা করছি। আমরা বিভিন্ন ক্রীড়া  ফেডারেশন, ক্রীড়াবিদ ও ক্রীড়া সাংবাদিক সংগঠনের মধ্যে  স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীও বিতরণ করেছি। আমরা ৮ টি  বিভাগীয় ও ৬৪ টি জেলা ক্রীড়া সংস্থার মাধ্যমে  প্রায় সোয়া দুই কোটি টাকার চেক বিতরণ করেছি।

আর এ সকল উদ্যোগই সফলভাবে  বাস্তবায়ন করা সম্ভব হয়েছে  ক্রীড়াপ্রেমী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতা ও সার্বিক দিক নির্দেশনায়। আমি মাননীয় প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আমি আপনাদের আশ্বস্ত করতে চাই,  সরকারের এ মানবিক সহায়তা কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

দ্যা মেইল বিডি/খবর সবসময়

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security