শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪

প্রাইভেটকারে ২৬ কেজি গাঁজা পাচারকালে লালমনিরহাটের ২ কারবারি আটক

গাইবান্ধা প্রতিনিধি, গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলায় প্রাইভেটকারে গাঁজা নিয়ে যাওয়ার সময় দুই মাদক কারবারি জিয়ারুল ইসলাম (২৮) ও শাফিউল (৪০) নামে দুই যুবককে আটক করেছে গাইবান্ধা র‍্যাব-১৩।

এ সময় তাদের হেফাজতে থাকা ২৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে পাচারকালে ব্যবহৃত একটি প্রাইভেটকারও জব্দ করা হয়েছে।

(১৮ সেপ্টেম্বর) বুধবার দুপুরে র‍্যাব-১৩ অধিনায়কের পক্ষে সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) সালমান নূর আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে,১৭ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে সাদুল্লাপুর উপজেলার গরুহাটি এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, জিয়ারুল লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার জনাব আলীর ছেলেও শাফিউল একই এলাকার মৃত এলাহি বকশের ছেলে।

র‍্যাব জানায়, আটকৃত মাদক কারবারিরা রংপুর থেকে গাঁজা নিয়ে প্রাইভেট কার করে ঢাকার দিকে যাচ্ছিলেন। মঙ্গলবার রাতে গোপন তথ্যের ভিত্তিতে ওই প্রাইভেট কার থামিয়ে তল্লাশি চালিয়ে। এ সময় গাড়িতে থাকা ২৬ কেজি গাঁজা পাওয়া যায়। পরে ওই দুই যুবককে আটক করে গাঁজা ও গাড়িটি জব্দ করা হয়।

তারা দীর্ঘদিন থেকে প্রাইভেটকারে ঢাকায় গাঁজা পাচার করে আসছিলেন। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdnews@gmail.com ঠিকানায়।

সর্বশেষ