বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

যশোরে ইয়াবাসহ তালিকাভুক্ত ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোর জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে কোতয়ালি মডেল থানার কিসমত নোয়াপাড়া থেকে ৩শত ৮০ পিচ ইয়াবা ট্যালেটসহ তালিকাভুক্ত একাধিক মামলার চিহ্নিত ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার।
গ্রেফতারকৃত আব্দুল গফুর মোল্লা ওরফে কাকা গফুর (৫২) যশোরের কোতোয়ালি মডেল থানার শেখহাটি জামরুলতলার মৃত হাসেম মোল্লার ছেলে।রফিকুল ইসলাম (৬০) কিসমত নোয়াপাড়ার মৃত আবু বক্কর শেখের, তুরান (৪২) হসপিটাল পাড়ার মৃত সাঈদের এবং অমল কুমার বিশ্বাস (৫৩) মাগুরা জেলার সদর উপজেলার পারনান্দুলিয়া এলাকার মৃত অনিল বিশ্বাসের ছেলে।
এ সংক্রান্ত বিষয়ে গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ রূপন কুমার সরকার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে গতকাল (১৩ সেপ্টেম্বর) রাত আনুমানিক নয়টায় জেলার কোতোয়ালি থানাধীন কিসমত নোয়াপাড়ায় অভিযান পরিচালনা করে ৩৮০ পিস ইয়াবাসহ আসামিদের গ্রেফতার করা হয়।

উল্লেখ্য যে, গ্রেফতারকৃত ১নং আসামীর কাকা গফুরের
বিরুদ্ধে ইতোপূর্বে ১২টা মাদক মামলা, ২নং আসামী রফিকুলের বিরুদ্ধে ইতোপূর্বে ০২টা মাদক মামলা, ৪নং আসামী অমলের বিরুদ্ধে ইতোপূর্বে ০৫টা মাদক মামলা রয়েছে।
আজকের এ সংক্রান্ত বিষয়ে কোতোয়ালি মডেল থানায় মাদকদ্রব্য চোরাচালান ও নিয়ন্ত্রণ আইনের আওতায় একটি মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয় জনগণ বলেন, গফুর এলাকার বিশিষ্ট মাদক ব্যবসায়ী। গফুরের একাধিক মোটরসাইকেল ও গাড়ি রয়েছে। এলাকায় অঢেল সম্পদের মালিক বনে গেছেন। তার সারাদেশে অসংখ্য ভাইপো রয়েছে। যারা তার সাথে মাদকের কারবার করে। কেউ মাদক নিয়ে আসে কেউবা আবার নিয়ে যায়। তাই সকলেই তাকে ‘কাকা গফুর’ নামে এক ডাকে চেনে। এছাড়া কিসমত নওয়াপাড়ার রফিকুল ইসলামের নোয়াপাড়া মোড়ে মুদিখানার দোকান রয়েছে। অভিযোগ রয়েছে ব্যবসার আড়ালে তিনি রমরমা মাদকের কারবার চালান। অন্য দুইজন মাগুরা থেকে তাদের সাথে নিয়মিত মাদকের লেনদেন চালায়।

এসআই শাহীনুর রহমান বলেন, কাকা গফুরের যশোরে মাদকের একটি বড় সিন্ডিকেট রয়েছে। আর তাই এদের অন্য সদস্যদের ধরতে আমাদের এ ধরনের
অভিযান অব্যাহত থাকবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdnews@gmail.com ঠিকানায়।

সর্বশেষ