বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

জয়পুরহাটে নিজ মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বাবা আটক

মোঃ বাবুল হোসেন, জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাট সদরে ১০ বছর বয়সী নিজ শিশু কন্যাকে ধর্ষণ চেষ্টার বাবাকে আটক করেছে জয়পুরহাট সদর থানা পুলিশ। শিশু কন্যাটির মা এমন একটি অভিযোগ নিয়ে থানায় গেলে তার অভিযোগের পরিপ্রেক্ষিতে শিশুটির বাবাকে শুক্রবার (৮সেপটেম্বর ) ক্ষেতলাল নিশ্চিন্তা বাঘোপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক ব্যক্তি ক্ষেতলাল নিশ্চিনকতা বাঘোপাড়া বাবু মিয়ার ছেলে সাইফুল ইসালাম (৪২)

থানায় দেওয়া অভিযোগ থেকে যানা গেছে, ওই ব্যক্তি স্ত্রী সালমাসহ জয়পুরহাট শহরের তাঁতিপাড়া রেল বস্তিতে দুই শতক জায়গা কিনে টিনশেটের বাড়ি করে বসবাস করেন। হোটেল শ্রমিক সালামা বেগম প্রতিদিনের ন্যায় গত (৬ সেপটেম্বর) সন্ধায় ৬ : সময় কাজ থেকে বাড়ি ফিরে দেখতে পান বাড়ীর প্রধান দরজা বন্ধ করে সাইফুল ইসলাম তার ১০বছর শিশু কন্যাকে ঘরের ভিতর নিয়ে মুখ চেপে ধর্ষণ চেষ্টা করে। এসময় শিশু কন্যাটি চিৎকার করলে শিশুটির মা বিষয়টি জানতে পারেন।
বিষয়টি তার স্বামী বুঝতে পেরে বিভিন্ন ভয়ভীতি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন।

ভুক্তভোগী শিশুটির বলেন, আমার মেয়ের সঙ্গে ঘটে যাওয়া খারাপ কাজের বিচার চাই।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, মেয়ের সঙ্গে অনৈতিক সম্পর্ক স্থাপনের চেষ্টা করেছেন বলে স্বামীর বিরুদ্ধে অভিযোগ দাখিল করেছেন স্ত্রী। অভিযোগের ভিত্তিতে ওই ব্যক্তিকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdnews@gmail.com ঠিকানায়।

সর্বশেষ