মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

নল‌ছি‌টি‌তে ডিজিটাল ডায়াগণস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের উদ্বোধন

যা যা মিস করেছেন

ঝালকা‌ঠির নল‌ছি‌টিতে স্বাস্থ্যসেবায় আধুনিকায়নের জন্য উদ্বোধন করা হয়েছে ডিজিটাল ডায়াগণস্টিক এন্ড কনসালটেশন সেন্টার। হাসপাতাল সড়কে সোমবার সকালে দোয়া, আলোচনা ও ফিতা কেটে ডি‌জিটাল ডায়াগণস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিশিষ্ট গাইনী বি‌শেষজ্ঞ ও সার্জন ডা. মো. মাহবুবুর রহমান।
প্রধান অতিথি বক্তব্যে তি‌নি ব‌লেন, ১০ বছ‌র পূ‌র্বে নল‌ছি‌টি‌তে বি‌শেষজ্ঞ চিকিৎস‌কের কথা চিন্তাও করা যেত না একমাত্র সেবা ক্লি‌নিক ও ডায়াগনণস্টিক কম‌প্লেক্স বিশেষজ্ঞ চিকিৎসক দিয়ে মানুষের সেবা দিয়ে যাচ্ছে। ২০২৩ সালে ডি‌জিটাল ডায়াগনণস্টিক ও কনসাল‌টেশন সেন্টা‌র উদ্বোধন হওয়ায় এখন থেকে প‌্যাথল‌জিক‌্যাল পরীক্ষা-নিরীক্ষায়খুবই উন্নত মা‌নের সরঞ্জাম ব‌্যবহার করা হ‌বে। আমরা নলছিটি বসেই উন্নত চিকিৎসা পাবো।
ডিজিটাল ডায়াগণস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের চেয়ারম্যান মো. না‌সিম সর্দা‌রের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালন করেন বি‌শিষ্ট রাজনী‌তিবীদ, উপ‌জেলা যুবলী‌গের সাংগঠনিক সম্পাদক ও ডায়াগণস্টি‌কের প‌রিচালক খান ম‌নিরুজ্জামান বিপ্লব ।
অনুষ্ঠা‌নে শুভেচ্ছা বক্তব্য রাখেন আওয়া‌মী লীগ নেতা মো. আ‌লো চৌধুরী, সা‌বেক পৌর কাউ‌ন্সিলর ও সাংবা‌দিক মু. মনিরুজ্জামান মুনির , এন‌টি‌ভির স্টাফ রিপোর্টার কে এম সবুজ ও স্থানীয় সাংবা‌দিকবৃন্দ ও গণ্যমান‌্য ব‌্যক্তিবর্গ ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মুফ‌তি মো. হানযালা নোমানী ।
উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ‌ছি‌লেন অর্থপে‌ডিক ও পেইন বি‌শেষজ্ঞ ডা. মো. আবু সা‌লেহ্, প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, উপ‌জেলা বি‌সি‌ডিএস সদস‌্যবৃন্দ, উপ‌জেলা ফা‌রিয়ার সদস‌্যবৃন্দ, বি‌ভিন্ন মস‌জি‌দের ইমামগণ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, সুধীজন এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security