দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

তরিকুল্লাহ আশরাফী :

জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রবিবার দিনব্যপী ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলা ও পৌর শাখা আয়োজিত দিনব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্প উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, আনন্দ উল্লাস নয়, আর্ত মানবতার সেবায় ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎসর্গ করে জাতীয়তাবাদী যুবদল জনসেবায় তারেক রহমানের ইতিবাচক রাজনীতির বহিঃপ্রকাশ ঘটিয়েছে।

তিনি গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে জাতীয়তাবাদী যুবদলের সাহসী ভূমিকার প্রশংসা করে সকল নেতাকর্মীদের প্রতি শুভেচ্ছা জানিয়ে পরিপূর্ণ বিজয়ের লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহ্বান জানান।এসময় তিনি আরো বলেন, ফ্যসিবাদের পতনের মধ্য দিয়ে আংশিক বিজয় অর্জন হয়েছে। পরিপূর্ণ বিজয় অর্জনে অতি দ্রুত বহু পথ যেতে হবে।

সংস্কার ও নির্বাচনের পথে এমন কিছু করা যাবে না, যাতে হোচট খেয়ে পড়তে হয়। হঠকারিতা পরিহার করে বাস্তবতার নিরিখে সিদ্ধান্ত নিতে হবে। নির্বাচনের রোডম্যাপ এখন পর্যন্ত ঘোষিত না হওয়ায় উস্মা প্রকাশ করে এমরান সালেহ প্রিন্স বলেন, নির্বাচন প্রলম্বিত হলে ষড়যন্ত্রকারীরা মাথাচাড়া দিয়ে উঠবে। নিরপেক্ষ নির্বাচনের লক্ষে অতি প্রয়োজনীয় ও জরুরী সংস্কার করে নির্বাচনের মাধ্যমে জনপ্রতিনিধিনিধিত্বশীল সংসদ ও সরকার গঠন করে পরিপূর্ণ সংস্কার ও রাষ্ট্র মেরামত করতে হবে।

হালুয়াঘাট পৌর শহরের জয়িতা মহিলা মার্কেট চত্বরে জেলা যুবদলের সহ সভাপতি আবদুল আজিজ খানের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক আব্দুল মালেকের সঞ্চালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ, ড্যাব নেতা ডা.ফয়সাল কাদের শাহ চৌধুরী ইমন, ডা.আব্দুল্লাহ আল মাহমুদ রতন ,বিএনপি নেতা আসলাম মিয়া বাবুল, আবু হাসনাত বদরুল কবির, বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, জেলা যুবদলের সহ সভাপতি তারিকুল ইসলাম চঞ্চল, সদস্য আব্দুল মালেক সোহান প্রমুখ বক্তব্য রাখেন। এসময় বিএনপি নেতা কাজী ফরিদ আহমেদ পলাশ, অধ্যাপক মোফাজ্জল হোসেন ,যুবদল নেতা হুমায়ুন কবির ,আবুল কালাম,আব্দুল মোতালেব, সোহেল আল আজাদ, প্রমুখ উপস্থিত ছিলেন।

ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ-ড্যাব এর সহযোগিতায় ফ্রী মেডিকেল ক্যাম্পে সম্প্রতি বন্যায় রোগাক্রান্তসহ অনান্য ১৬ শতাধিক রোগীর বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ সরবরাহ করা হয় ।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version