দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

গাইবান্ধা প্রতিনিধি,

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই ইউনিয়নের ডুমুরগাছা (উত্তরপাড়া) গ্রামের দু গ্রুপের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংখ্যালঘু বিধু চন্দ্র মন্ডলের বাড়িতে সংঘবদ্ধভাবে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর লুটপাট ও শ্লীলতাহানীর ঘটনা ঘটায় বলে অভিযোগ উঠেছে । এঘটনায় গোবিন্দগঞ্জ থানায় ১২ জনকে নামীয় আসামি করে অজ্ঞাত ১০/১২ জনকে আসামি করে একটি এজাহার দায়ের করেন।

উল্লেখ্য,গত (২৩ অক্টোবর) বুধবার সন্ধ্যা আনুমানিক সাতটার সময় শিশির গ্রুপ ও আহসান গ্রুপের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুদলের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। ঘটনাটি বিধু চন্দ্র মন্ডলের বাড়ির সামনে হওয়ায় তিনি নিষেধ করেন,সেই ঘটনার জের ধরে শিশির গ্রুপ পরের দিন (২৪ অক্টোবর) বৃহস্পতিবার সকালে পরিকল্পিতভাবে বিধু চন্দ্র মন্ডলের বাড়িতে সংঘবদ্ধভাবে ২০/২২ সদস্যের একদল দেশীয় অস্ত্রে শস্ত্রে সজ্জিত হয়ে এ হামলা চালায়।

হামলাকারীরা বিধু চন্দ্র মন্ডলের বসত ঘর,রান্না ঘর,দরজা ভেঙ্গে লুটপাট চালায়। এ হামলাকারীরা নগদ অর্থ,স্বর্ণালংকারও মালামাল লুটে নেয়।এতে তাদের সবমিলিয়ে ক্ষতিসাধন হয় প্রায় সাত লক্ষাধিক টাকা। একইসাথে জয়ন্তী রানীকেও শ্লীলতাহানীর ঘটনা ঘটায় বলে এজাহার সূত্রে জানা যায়।

এদিকে হামলাকারীদের দেশীয় অস্ত্রের আঘাতে বেশক’জন আহত হন। তাদেরকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে মৃত্যু জগেন্দ্র চন্দ্র মন্ডলের ছেলে বিধু চন্দ্র মন্ডল বাদী হয়ে একই এলাকার ১।মোস্তা ইসলাম (৪০), ২।আংগুর মিয়া (৪০),৩। শিশির ইসলাম (১৯), ৪। ডলু মিয়া(৩২), ৫। মিতু মিয়া (৩৫),৬। সাজু মিয়া(৩৫), ৭। সাদেকুল(৩০),৮। সাদ্দাম (২৮),৯। কছির উদ্দিন (৩৬), ১০। আব্দুর রউফ মিয়া (৩৩),১১। মারুফ মিয়া (৩০),১২।মাহাবুর রহমান (৩০) সহ অজ্ঞাত আরো ১০/১২ জনকে আসামী করে গোবিন্দগঞ্জ থানায় এজাহার দায়ের করেছেন। যার মামলা নম্বর ৩৪,২৪/১০/২০২৪

এবিষয়ে শিশির গ্রুপের লোকজন বাড়িতে না থাকায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

গোবিন্দগঞ্জ থানার ওসি বুলবুল ইসলাম বলেন, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। পরিস্থিতি শান্ত আছে,আসামী গ্রেফতারে অভিযান অবহৃত আছে ।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version