দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

টাঙ্গাইল প্রতিনিধিঃ 

নানা আয়োজনের মধ্যে দিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছেন টাঙ্গাইলের নাগরপুর উপজেলা জাতীয়তাবাদী যুবদল।

রবিবার ২৭ অক্টোবর সকালে উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হয় প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজন। পরে, কোরআন থেকে তেলাওয়াতের পর মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করা হয়। এর উদ্বোধন করেন নাগরপুর উপজেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ ছালাম।

স্বাধীনতাসহ দেশ পুণঃগঠনের শহীদদের মর্যাদা রক্ষায় যুবদলসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষকে সজাগ থাকার আহ্বান জানান তিনি। এছাড়া, দলের বিরুদ্ধে চক্রান্তকারীদের বিরুদ্ধে সতর্ক থাকার আহ্বানও জানান।

উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক নাজমুল হক স্বাধীনের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সদস্য সচিব নজরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সহ-সভাপতি আহাম্মেদ হোসেন রানা, সন্মানিত সদস্য ও সাবেক কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি রবিউল আওয়াল লাভলু এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সহসভাপতি নিয়ামত আলী, যুবদলের যুগ্ম আহবায়ক আরিফুল ইসলাম (নবা), উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক নুরুজ্জামান রানা, ছাত্রদলের সভাপতি মীর খালিদ মাহবুব রাসেল, সাধারণ সম্পাদক মো. মনির হোসেন সহ যুবদল, ছাত্রদল, কৃষকদল ও স্বেচ্ছাসেবক দলের উপজেলা ও ইউনিয়নের নেতা কর্মীরা।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version