দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

জেলা প্রতিনিধি, নড়াইল:

নড়াইলের লোহাগড়া উপজেলায় সিঁধ কেটে ঘরে ঢুকে সবিতা রানী মন্ডল (৫৭) নামে এক প্রধান শিক্ষিকাকে শ্বাসরোধ করে  হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

মঙ্গলবার (২২ অক্টোবর) বিকেলে লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

সোমবার (২১ অক্টোবর) রাতে নিহতের স্বামী পরিতোষ কুমার মন্ডল বাদী হয়ে লোহাগড়া থানায় মামলা করেন। এতে অজ্ঞাতনামা দুই-তিনকে আসামি করা হয়।

এর আগে রোববার (২০ অক্টোবর) দিবাগত রাতে উপজেলার ইতনা ইউনিয়নের চর-দৌলতপুর গ্রামের প্রধান শিক্ষক সবিতা রানী মন্ডলকে হাত-পা বেঁধে, গলায় গামছা প্যাঁচিয়ে ও মুখের ভিতর কাপড় দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়।

নিহত সবিতা রানী মন্ডল ওই গ্রামের পরিতোষ কুমার মন্ডলের স্ত্রী।তিনি চরদৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ছিলেন।

মামলার এজাহার সুত্রে জানা গেছে, রোববার (২০ অক্টোবর) দিবাগত রাতে খাবার খেয়ে স্বামী-স্ত্রী তারা দুজন আলাদা আলাদা ঘরে ঘুমিয়ে ছিলেন। পূজা করার জন্য তার স্বামী রাত সাড়ে ৩টার দিকে ঘুম থেকে উঠে দরজা খুলতে গেলে বাইরে থেকে ঘরের দরজা বন্ধ পান। তখন তিনি স্ত্রীর মোবাইলে ফোন দিলে স্ত্রীর ফোন বন্ধ পান।

পরে তার ভাইপোর স্ত্রী সঞ্চিতা রানীকে ফোন দিয়ে দরজা খুলে দিতে বলে। তখন তার বৌদি অনিমা রাণী পুতুল ও কাকীমা অর্পনা বিশ্বাস এসে দরজা খুলে দেয়। ঘর থেকে বাহির হয়ে আমার স্ত্রীর ঘরের দরজা খোলা দেখতে পেয়ে আমি ভিতরে প্রবেশ করে দেখি আমার স্ত্রীর হাত-পা বাঁধা, গলায় গামছা প্যাঁচানো ও মুখের ভিতর কাপড় দেওয়া অবস্থায় ঘরের মেঝেতে পড়ে আছে।

পরে চিৎকারে তার স্বজনরা ছুটে আসেন এবং ঘরে প্রবেশ করে দেখতে পান, ঘরের পূর্ব পাশ দিয়ে দূর্বৃত্তরা সিঁধ কেটে (মাটি খুঁড়ে) ঘরে প্রবেশ করে তার স্ত্রীকে হত্যা করে স্ত্রীর কাছে থাকা স্বর্ণের একটি বড় চেইন, দুইটি হাতের বালা, একটি আংটি, একজোড়া কানের দুলসহ একটি ল্যাপটপ চুরি করে নিয়ে গেছে।

নিহতের স্বামী পরিতোষ কুমার মন্ডল বলেন, আমার স্ত্রীকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। আমার স্ত্রীর হত্যাকারিদের দ্রুত গ্রেফতার করে বিচারের দাবি জানাই।

ওসি মো. আশিকুর রহমান বলেন, নিহত সবিতা রানী মন্ডলকে শ্বাসরোধ করে হত্যার ঘটনায় তার স্বামী পরিতোষ কুমার মন্ডল বাদী হয়ে থানায় মামলা করেছেন। এখনো কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। এঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version