দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বালুবাহী ট্রাকের ধাক্কায় তোসকা মারিয়ান (৬০) (ঞড়ংপধ গধৎরধহহব) নামে একজন বিদেশী পর্যটক নারী  গুরুতর আহত হয়েছেন। আহত নারী নেদারল্যান্ডস এর নাগরিক।

সোমবার (২১শে অক্টোবর) দুপুরে উপজেলার শ্রীমঙ্গল-ভানুগাছ সড়কের টি মিউজিয়ামের সামনে ঘটনাটি ঘটে। আহত পর্যটককে প্রথমে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। দায়িত্বে থাকা কর্তব্যরত চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসার পর মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালে প্রেরণ করেন।

বিদেশী পর্যটকের সাথে থাকা ট্যুর গাইড মো. ইউসুফ বলেন, বিদেশী নারী পর্যটক গত (১৮ অক্টোবর) শ্রীমঙ্গলে আসেন। সোমবার বেলা ২ টার দিকে শ্রীমঙ্গলের ভানুগাছ সড়ক দিয়ে বাইসাইকেল চালিয়ে শহরের দিকে যাচ্ছিলেন।

এসময় পেছন থেকে আসা একটি বালুবাহী ট্রাক বাইসাইকেলের পেছনে ধাক্কা দেয়৷ ঘটনাস্থল থেকে আমরা বিদেশি নারীকে গুরুতর আহত অবস্থায় প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যাই। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এসেছি।

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ও আবাসিক মেডিকেল অফিসার ডা. শারমিন আক্তার বলেন, দুপুর বেলা ২টার দিকে এক বিদেশী নারী পর্যটককে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়।

পর্যটকের মাথায় আঘাত লেগে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। অনেকগুলো সেলাই লেগেছে। বুকেও পিঠে বেশ ইনজুরী হয়েছে। আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য মৌলভীবাজারে প্রেরণ করেছি।

শ্রীমঙ্গল ট্যুরিস্ট পুলিশ এর ইনচার্জ কামরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা দুর্ঘটনার খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে যাই। নেদারল্যান্ডস থেকে আসা ওই পর্যটক নারীকে উন্নত চিকিৎসার জন্য সিলেট পাঠানো হয়েছে। বালুবাহী ট্রাকটি জব্দ করে থানায় নেয়া হয়েছে। তবে ট্রাক চালক পলাতক রয়েছেন।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version