দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

মোঃ বাবুল হোসেন, জয়পুরহাট প্রতিনিধিঃ

মফস্বল সাংবাদিকতায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ জয়পুরহাট জেলার পাঁচবিবি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, দৈনিক সংগ্রাম ও দৈনিক সাতমাথার প্রতিনিধি আবু হাসানকে “সার্ক কালচারাল কাউন্সিল” এর পক্ষ থেকে “নেলসন ম্যান্ডেলা পিস এ্যাওয়ার্ড” এ ভূষিত করা হয়েছে।
১৯ অক্টোবর শনিবার বিকেল ৪টায় বাংলাদেশ জাতীয় জাদুঘরের ‘কবি সুফিয়া কামাল’ মিলনায়তনে বিশ্ব কন্যা শিশু দিবস উদযাপন উপলক্ষে এশিয়া স্বপ্নপূরী ফাউন্ডেশন ও “সার্ক কালচারাল কাউন্সিল” এর যৌথ উদ্যোগে আলোচনা সভা, চিত্রাংকন প্রতিযোগিতা, গুনিজন সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
আলোচনা শেষে গুনিজন সংবর্ধনা প্রদানের অংশ হিসেবে দেশের বিভিন্ন পর্যায়ের গুনি ব্যক্তিকে এই নেলসন ম্যান্ডেলা পিস এ্যাওয়ার্ড/২০২৪ প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট সাংবিধানিক, আইনবিদ ও রাষ্ট্রচিন্তক বাংলাদেশ সূপ্রীম কোর্টের সাবেক বিচারক ফয়সাল মাহমুদ ফয়েজী। প্রধান আলোচক হিসাবে আলোচনা করেন বিশিষ্ট মিডিয়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও জাসাস এর কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি রেজাবুদৌলা চৌধুরী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এশিয়া স্বপ্নপূরী ফাউন্ডেশনের উপদেষ্টা ও আইইউবিএটি এর প্রফেসর ড. এম এ সাত্তার। এছাড়াও আয়োজক কর্তৃপক্ষ এবং দেশের বিভিন্ন পর্যায় থেকে আমন্ত্রিত বিশিষ্ট গুনিজনরা বক্তব্য রাখেন। অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক রেজাউল করিম রিপন।

তারিখ-২০/১০/২০২৪ ইং।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version