দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

হযরত আলী,লালমনিরহাট প্রতিনিধিঃ

বাংলাদেশ যুব উন্নয়ন ফোরাম লালমনিরহাট জেলায় ৩১ সদস্যের কমিটি অনুমোদন করা হয়েছে।গত রবিবার (১৩ অক্টোবর) বাংলাদেশ যুব উন্নয়ন ফোরাম কেন্দ্রীয় কার্যকরী সভাপতি সাব্বির তালুকদার, সাধারণ সম্পাদক রাজিবুল হক রনির স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে এ কমিটি অনুমোদেনর কথা জানানো হয়। এতে সভাপতি নুর মোহাম্মদ, সাধারণ সম্পাদক ওসমান গনি, সাংগঠনিক সম্পাদক আল আমিন ইসলাম ও সোহেল রানা সহ ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন পারভেজ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাইসুল ইসলাম রাব্বি, যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক নুর আলম বাদশা, শিশু ও মহিলা বিষয়ক সম্পাদক তাফহিমা জেন্স, দপ্তর সম্পাদক সোহেল আহম্মেদ রানা, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সুমি আক্তার, আন্তর্জাতিক বিষয় সম্পাদক লিমন ইসলাম, কৃষি বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক আরাফাত অন্তর।

কমিটির অন্য সদস্যরা হলেন,কামরুল হাসান শেখ, হারেস মিয়া, বিজলী খাতুন, আব্দুর রহমান লাম, মিরাজ হোসাইন, আরিফ ইসলাম, আহসান হাবিব,ইমরান হোসেন, তরিকুল ইসলাম মুরাদ,সাদমান সাকিব,কামরুল হাসান।

কমিটির অন্যরা হলেন,সহ-সভাপতি রোকন মিয়া, হাবিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক দুর্জয় রায় দৃশ্য, মোস্তাফিজুর রহমান অভি, কোষাধক্ষ্য সোহেল মিয়া, সহ-কোষাধক্ষ্য মুস্তাকিম মমিন মুরাদ প্রধান, আইন বিষয়ক সম্পাদক রূপালী আক্তার সহ আরও অনেক এ।

কমিটি অনুমোদনের বিষয়টি নিশ্চিত করেন লালমনিরহাট জেলা যুব উন্নয়ন ফোরামের সভাপতি নুর মোহাম্মদ বলেন, যুব উন্নয়ন ফোরাম কেন্দ্রীয় কমিটি আমাদের কমিটি অনুমোদন দিয়েছে আমরা কমিটির সবাইকে নিয়ে সংগঠনের যে কোনো সিদ্ধান্ত বাস্তবায়ণের মাধ্যমে সক্রিয় ভূমিকা পালন করব।

তিনি আরও বলেন বেকার যুবক ও যুবনারীদের আধুনিক প্রযুক্তিতে হাতে কলমে প্রশিক্ষণের মাধ্যমে কর্মমূখী সক্ষমতা বৃদ্ধি করা। যুবদের স্ব-কর্মসংস্থান সৃজনে উপযোগী করে গড়ে তোলা। বিশ্বায়নের সাথে সংগঠিত রেখে যুবদের দেশ-বিদেশের শ্রবাজারের উপযোগী দক্ষ মানবসম্পদে পরিনত করা। যুবদের মাঝে জ্ঞান, দক্ষতা ও দৃষ্টিভঙ্গির ইতিবাচক পরিবর্তন সাধন করাই আমাদের অন্যতম লক্ষ্য।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version