দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

রুহুল আমিন (গাজীপুর জেলা প্রতিনিধি)

গাজীপুর সদর উপজেলায় হোতাপাড়া এলাকায় ভাওয়াল পাঠগার এ ১৬ অক্টোবর (বুধবার) দুপুর এ গাজীপুর সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন রিজভী ও দপ্তর সম্পাদক সায়েম মোল্লার বিরুদ্ধে সম্প্রতি প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছে গাজীপুর সদর উপজেলা বিএনপি।

সংবাদ সম্মেলনে জয়নাল আবেদীন রিজভী লিখিত বক্তব্যে বলেন – গত ১৪ অক্টোবর ২০২৪ পলমল সাফা সোয়েটারস লিমিটেড-২ এর শ্রমিক ছাটাইয়ের পর শ্রমিকদের সকল ন্যায্য অর্থ প্রদান করা হয়। কারখানা কর্তৃপক্ষের অনুরোধে আমি সেখানে উপস্থিত ছিলাম এবং শ্রমিকদের সকল প্রাপ্য অর্থ সুশৃঙ্খল ও শান্তিপূর্ণ পরিবেশে বুঝিয়ে দেওয়া হয়।

তিনি আরো বলেন – শ্রমিকদের অর্থ প্রদানের পর কিছু প্রতারক চক্র শ্রমিক নেতা সেজে জোরপূর্বক টাকা নিয়ে যায়। তবে এই ঘটনাকে কেন্দ্র করে একটি স্বার্থান্বেষী মহল মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে তাদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করেছে এবং তা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করেছে।

বিএনপির আদর্শ নেত্রী বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দিকনির্দেশনায় দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব, শান্তি ও শৃঙ্খলা রক্ষায় অবিচল থেকে কাজ করার অঙ্গীকার করে জয়নাল আবেদীন রিজভী বলেন – আমি সবসময় বিএনপির আদর্শ বাস্তবায়নে রাজপথে ছিলাম, আছি, থাকবো।

সংবাদকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন – সাংবাদিকরা জাতির দর্পণ। আমি বিশ্বাস করি, তারা প্রকৃত সত্য উদঘাটন করবেন এবং যথাযথ সংবাদ প্রকাশ করবেন।

জয়নাল আবেদীন রিজভী দেশের মানুষের পাশে থেকে কাজ করার এবং সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে অবিচল থাকার অঙ্গীকার ব্যক্ত করেছেন। তিনি সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version