দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ক্রয় সামর্থ্যহীন দুস্থ অসহায় শিশু ও নারী-পুরুষদের জন্য স্বেচ্ছাসেবী সংগঠন মুক্তির বন্ধন ফাউন্ডেশন পূজার ফ্রি হাট কর্মসূচি গ্রহণ করেছে। বৃহস্পতিবার ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ী ইউনিয়নের আঠারবাড়ি এম সি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত ফ্রি হাটের উদ্বোধন করেন ময়মনসিংহ রেঞ্জের উপ মহা পুলিশ পরিদর্শক ড. আশরাফুর রহমান।

মুক্তিরবন্ধন ফাউন্ডেশনের চেয়ারম্যান ইকবাল হোসেন হীরা জানান, আঠারবাড়ি ইউনিয়নের বিভিন্ন গ্রামের প্রায় ৫ শতাধিক দুঃস্থ অসহায় শিশু ও নারী-পুরুষের মাঝে ধর্মীয় গ্রন্থ, জামা, শাড়ি, লুঙ্গি, জুতা, নারিকেল ও প্রসাধনী সামগ্রী বিতরণ করা হবে। সদস্য চাঁদা ও সোশ্যাল মিডিয়ার শুভাকাঙ্ক্ষীদের অর্থায়নের মাধ্যমে দুঃস্থ অসহায়দের মুখে হাসি ফোটাতে শারদীয় উৎসবে এ কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ড. আশরাফুর রহমান বলেন, মুক্তিরবন্ধন ফাউন্ডেশন হিন্দু সম্প্রদায়ের শারদীয় দুর্গোৎসবেফ্রি হাটের ব্যবস্থা করে অসাম্প্রদায়িক চেতনার বহিঃপ্রকাশ ঘটিয়েছে। নিঃসন্দেহে এটি একটি মহতি উদ্যোগ। মুক্তির বন্ধন ফাউন্ডেশনের কর্মসুচী সমন্বয়ক হাবিবুল বাশার সুমনের সঞ্চালনায় ও শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সহকারী অধ্যাপক ডাক্তার প্রদীপ চন্দ্র দাসের সভাপতিত্বে ফ্রি হাট উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন,

ময়মনসিংহ জেলা পুলিশ সুপার আজিজুল ইসলাম, মেজর পিয়াস, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের সাধারণ সম্পাদক মৃত্যুঞ্জয় কুমার রায়, ঈশ্বরগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য প্রকৌশলী লুৎফুল্লাহেল মাজেদ বাবু, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও ময়মনসিংহ জেলা উত্তর বিএনপির সদস্য

একেএম হারুন-অর রশীদ, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ জেলা উত্তর বিএনপির সদস্য আমিরুল ইসলাম ভূইয়া মনি প্রমুখ।সংগঠনটি ২০১৭ সাল থেকে প্রতি বছর ঈদ পূজা বড়দিন ও প্রকৃতিক দুর্যোগে মানুষের পাশে থেকে ত্রাণ ও উপহার সামগ্রী বিতরণ করে আসছে।ফ্রি হাটে আগত সুমি রাণী দাস জানান, আমরা পূজোতে নতুন জামা কাপড় পেয়ে আনন্দিত। আমরা প্রতি বছর এই দিনটির অপেক্ষায় থাকি। ফ্রি হাটে নতুন জামা কাপড় জুতো খেলার বেলুন পেয়ে শিশুদের উচ্ছ্বাস লক্ষ্য করা গেছে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version