দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি॥

ভোলার চরফ্যাশন উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান চরফ্যাশন রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজ এর শিশু বিভাগের কুরআন ছবক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার (১০ই অক্টোবর) সকালে কলেজের হলরুমে অধ্যক্ষ কামরুজ্জামানের সভাপতিত্বে উপাধ্যক্ষ ইব্রাহিম খলিল সবুজের সঞ্চালনায় ছবক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা কমপ্লেক্স জামে মসজিদের খতিব আলহাজ্ব মাওলানা আবু নাছের।বক্তব্য রাখেন কলেজের বিভিন্ন পর্যায়ের শিক্ষকবৃন্দ ও সবক অনুষ্ঠানে আমন্ত্রিত আরবি শিক্ষকবৃন্দ।

এসময় বক্তারা বলেন, আল কোরআন ই হচ্ছে একমাত্র মানবজাতির জীবন ব্যবস্থা। মানবজাতি যতদিন পর্যন্ত যথাযথভাবে আঁকড়ে ধরতে না পারবে তাদের ব্যক্তিগত জীবন সামাজিক জীবন রাষ্ট্রীয় জীবন ও পারিবারিক জীবনে কোরআনকে ফয়সালাকারী হিসেবে না মানবে ততদিন পর্যন্ত তাদের ব্যক্তি পরিবার সমাজ ও রাষ্ট্রে কোন শান্তি পরিলক্ষিত হবে না। তাই সমাজের এ হানাহানি মারামারি খুনাখুনি দখলদারি চাঁদাবাজি ও লুণ্ঠন থেকে রক্ষা পেতে হলে সমাজের প্রতিটা স্তরে আল কোরআনকে সংবিধান হিসেবে মেনে চলতে হবে।

আজকের কোমলমতি শিশুরা কুরআন শিখে তাদের ব্যক্তিগত জীবনকে কুরআনের আলোয় আলোকিত করবে এই প্রত্যাশা আমরা করছি।এসময় অভিভাবকরা বলেন চরফ্যাশনে অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান আছে চরফ্যাশন রেসিডেন্সিয়াল মডেল কলেজে একটা প্রতিষ্ঠান এ প্রতিষ্ঠানর সকল শ্রেণীর শিক্ষার্থীদেরকে কুরআন শিক্ষা দেওয়া হয়। বক্তারা প্রতিষ্ঠানটির ভবিষ্যৎ মঙ্গল কামনা করেন।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version