দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

সাভারে জন্মদিনের পার্টিতে ডেকে নিয়ে সেতু (১৯) নামে এক তরুণীকে ছুরিকাঘাত করে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত একজনকে আটক করেছে সাভার মডেল থানা পুলিশ।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুয়েল মিঞা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এর আগে সোমবার রাতে পৌর এলাকার ছায়াবীথি মহল্লায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত সেতু সাভারের পৌর এলাকার ছায়াবীথি মহল্লার একটি ভাড়া বাসায় বসবাস করতেন। সে স্থানীয় একটি বিউটি পার্লারে কাজ করতো। তবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। আটককৃত যুবকের নাম আকাশ (২০)। সে সাভার পৌর এলাকার ছায়াবিথী মহল্লার বাসিন্দা এবং কলেজ শিক্ষার্থী বলে জানা গেছে।

পুলিশ জানায়, সোমবার রাতে জন্মদিন উপলক্ষে সেতুকে সাভারের ছায়াবীথি এলাকায় একটি বহুতল ভবনের ছাদে নিয়ে যায় আকাশ। সেখানে সেতু আকাশকে বিয়ের জন্য চাপ দিলে তাদের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এর একপর্যায়ে আকাশ উত্তেজিত হয়ে সেতুকে ছুরি দিয়ে আঘাত করে। পরে তিন বন্ধুর সহায়তায় গুরুতর অবস্থায় সেতুকে চিকিৎসার জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় আকাশ। সেখানে পৌঁছালে কর্তব্যরত চিকিৎসক সেতুকে মৃত ঘোষণা করে এবং শেরেবাংলা নগর থানায় খবর দেন। ওই সময় হাসপাতাল থেকে চার যুবককে আটক করে শেরেবাংলা নগর থানা পুলিশ। এরপর তাদের সাভার মডেল থানায় হস্তান্তর করা হয়।

এদিকে সাভার মডেল থানা এ ঘটনার সঙ্গে জড়িত দেখিয়ে একজনকে আটকের তথ্য জানিয়েছে। বাকি তিনজনের এই হত্যাকাণ্ডের সঙ্গে সংশ্লিষ্টতা না থাকায় মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুয়েল মিঞা ঘটনার সত্যতা নিশ্চিত বলেন, এ হত্যাকাণ্ডের ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক আকাশ হত্যাকাণ্ডের বিষয়টি স্বীকার করেছে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version