শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪

সন্ত্রাসী মামলার আসামী হলেন সময় টিভির নড়াইল প্রতিনিধি

জেলা প্রতিনিধি,নড়াইল:

গত ৪ সেপ্টেম্বর নড়াইলে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মিছিলে হামলায় সম্পৃক্ততার অভিযোগে সময় টিভির নড়াইল প্রতিনিধি সৈয়দ সজিব রহমানের নামে মামলা দায়ের হয়েছে। সে দিনের হামলায় নেতৃত্ব দেয়ার অভিযোগ আনা হয়েছে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, নড়াইল পৌরসভার মেয়ার আঞ্জুমান আরাকে, এনিয়ে আওয়ামী লীগও এর বিভিন্ন অঙ্গ সংগঠনের মোট ৭২ জনকে মামলায় আসামী করা হয়েছে।

বাঁশগ্রাম ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোঃ ওয়াহিদুজ্জমান বাদি বৃহস্পতিবার (১৯সেপ্টম্বর) দুপুরে নড়াইল সদর আমালী আদালতে বিচারক সিনিয়র জুডিসিয়্যাল মেজিষ্ট্রেট জুয়েল রানার আদালতে এ মামলা দায়ের করেন। আদালত সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে মামলাটি নিয়মিত মামলা হিসেবে নথিভ’ক্ত করে নেয়ার নির্দেশ দিয়েছেন।

মামলার এজাহারে আসামী সৈয়দ সজিব রহমানসহ অন্যান্যদের বিরুদ্ধে বিএনপি নেতাকর্মী ছাত্রজনতার উপর গত ৪ আগষ্ট মাদ্রাসা বাজার সংলগ্ন পেট্রেল পাম্পের সামনে রামদা, ছুরি, চাইনিজ কুড়াল লোহার রডসহ নানা দেশীয় অস্ত্র ও শর্টগান, বন্দুক, পিস্তল ও বোমা হামলার অভিযোগ করা হয়েছে। হামলায় বাদির ভাইপোসহ অনেকে গুলিবিদ্ধ হয়। তারা কেউ কেউ এখোনো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে উল্লেখ করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdnews@gmail.com ঠিকানায়।

সর্বশেষ