আরিফ শেখ, রংপুর প্রতিনিধিঃ

ঘাস কাটতে গিয়ে হঠাৎ সামনে দেখতে পান একজন শুয়ে আছে। কাছে যেতে গিয়ে বিকট গন্ধে আর এগুতে পারেনি কুর্শা ইউনিয়নের আদর্শপাড়ার জৈনক কৃষক। মৃত বুঝতে ভয়ে কাস্তে-বস্তা ফেলে গ্রামের দিকে দৌড়। সকাল ৯.৩০ মিনিটে গোটা গ্রামবাসী ভেঙ্গে এসে দেখেন, ধান ক্ষেতের আইলে পরে আছে অজ্ঞাত এক যুবকের লাশ।

ঘটনাটি ঘটেছে রংপুরের তারাগঞ্জ উপজেলার কুর্শা ইউনিয়নের পুরাতন চৌপথি জিগারতল এলাকার কুর্শা দোলায় । মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে ধান ক্ষেতে পরে থাকা লাশের খবরটি স্থানীয়দের মধ্যে ছড়িয়ে পরে ও ১০.৩০ মিনিটে থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।

পুলিশ সূত্রে জানা যায়, মৃত ব্যাক্তির পাশে একটি কেমিক্যালের বিষের বোতল পাওয়া গেছে। তার শরীরে কোন ক্ষত বা আঘাতের চিহ্ন নেই। লাশের পকেটে জাতীয় পরিচয়পত্র, এটিএম কার্ড পাওয়া গেছে। জাতীয় পরিচয় পত্র থেকে জানা যায়, অজ্ঞাত যুবকটি দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার ৬ নং ইউনিয়নের আব্দুর রাজ্জাকের ছেলে মোঃ রুপন ইসলাম। এছাড়াও একটি চিঠিও পাওয়া গিয়েছে তার মানিব্যাগে । সেই চিঠিতে লেখা ছিল , “আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।”

তারাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ছিদ্দিকুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেছে । লাশের পকেটে থাকা জাতীয় পরিচয় পত্রের সূত্র ধরে আমরা বীরগঞ্জ থানায় যোগাযোগ করেছি। নিহতের পরিবারের লোকজনের সাথে যোগাযোগ হয়েছে। তারা এলে লাশ শনাক্তের পর পরবর্তী আইনি ব্যাবস্থা গ্রহণ করা হবে।

Share.
Leave A Reply

Exit mobile version