টাঙ্গাইল প্রতিনিধি :

টাঙ্গাইলের নাগরপুরের সলিমাবাদ ইউনিয়নের ৩ বারের জনপ্রিয় চেয়ারম্যান মো. এমদাদ হোসেন ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার (১৪ সেপ্টেম্বর) দিবাগত রাত আনুমানিক ২ টা ৩০ মিনিটে রাজধানীর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৯ বছর।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন নাগরপুর উপজেলা জাতীয় পার্টি’র সভাপতি মো. সামছুল হক ঠান্ডু ও বিএনপি’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ ছালাম সহ অন্যান্য জনপ্রতিনিধি, রাজনৈতিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ।

তারা মরহুমের আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। মরহুমের জানাজা শনিবার বিকাল ৩ টায় ঘুনিপাড়া মাঠে অনুষ্ঠিত হয় এবং পরবর্তীতে ঘুনিপাড়া কবরস্থানে দাফন কার্য সম্পন্ন করা হয়।

উল্লেখ্য, বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ মো. এমদাদ হোসেন, তিনি ঘুনিপাড়া আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ছিলেন। এছাড়াও তিনি সলিমাবাদ ইউনিয়ন পরিষদের সাবেক তিনবারের চেয়ারম্যান, নাগরপুর উপজেলা জাতীয় পার্টির দুইবারের সভাপতি এবং নাগরপুর সরকারি কলেজ ছাত্র সংসদের জিএস এবং ভিপি ছিলেন। তিনি এক স্ত্রী, এক ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী এবং আত্মীয়স্বজন রেখে গেছেন।

Share.
Leave A Reply

Exit mobile version