নিজস্ব প্রতিবেদক: নেত্রকোণার কলমাকান্দা উপজেলায় ১৪ মাস বয়সী মাহিন নামে এক শিশুর প্রাণ গেল পানিতে ডুবে। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালের দিকে কলমাকান্দা উপজেলার পোগলা ইউনিয়নের রামনাথপুর গ্রামে বাড়ীর সংলগ্ন পুকুরে এ ঘটনাটি ঘটে। মৃত শিশু একই গ্রামের মো. কাজল মিয়ার একমাত্র সন্তান।
জানা যায়, সকালে শিশু মাহিনের মা ঘুম থেকে উঠেন। এ সময় বিছানায় ঘুমাচ্ছিলো মাহিন।  পরে রান্নাঘরে রান্নার কাজে ব্যস্ত হয়ে পড়েন শিশুটির মা। বাড়ীর সকলের অগোচরে মাহিন ঘুম থেকে উঠে নিজেই বিছানা থেকে হামাগুড়ি দিয়ে নেমে তাদের বসতঘর সংলগ্ন পুকুরের পানিতে পড়ে যায়। মা ঘরে একমাত্র সন্তান মাহিনকে বিছানায় না পেয়ে ‘বাবা তুমি কই’ বলে ডাক চিৎকার করতে থাকেন। বাড়ির লোকজনরাও খোঁজাখুজি করতে থাকেন।
অনেক খোঁজাখুঁজির একপর্যায়ে পুকুরের পানিতে ভাসতে দেখেন পরিবারের লোকজন। শিশুটিকে উদ্ধার করে বেলা সকাল পৌনে ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
কলমাকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শামীম আরা নিপা বলেন, হাসপাতালে নিয়ে  আসার আগেই শিশুটি মৃত্যু হয়েছে।
কলমাকান্দা থানার ওসি মুহাম্মদ ফিরোজ হোসেন বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। পরবর্তী আইনি প্রক্রিয়া শেষে স্বজনের কাছে মৃতদেহ হস্তান্তর করা হবে।
Share.
Leave A Reply

Exit mobile version