বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

কে এফ এ সোহেল বাউয়েটের নতুন রেজিস্ট্রার

মোঃ আতাউর রহমান নাটোর প্রতিনিধি:

বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর নতুন রেজিস্ট্রার হিসেবে যোগদান করেছেন অবসরপ্রাপ্ত লে: কর্ণেল কে এফ এ সোহেল। তিনি লে: কর্ণেল শেখ সানি মোহাম্মদ তালহা (অবঃ) এর স্থলাভিষিক্ত হলেন।

গত ০১ সেপ্টেম্বর ২০২৪ তারিখে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মিজানুজ্জামান এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে তাঁকে দায়িত্ব প্রদান করেন। বাউয়েটে যোগদানের পূর্বে তিনি ডিপার্টমেন্ট অব ইমিগ্রেশন এন্ড পাসপোর্ট এর ই-পাসপোর্ট প্রজেক্ট এ ডেপুটি প্রজেক্ট ডিরেক্টর হিসেবে কর্মরত ছিলেন।

তিনি বরিশাল ক্যাডেট কলেজ থেকে ১৯৯৩ সালে এসএসসি, ১৯৯৫ সালে এইচএসসি, বাংলাদেশ মিলিটারি একাডেমি থেকে ১৯৯৭ সালে বিএ (পাস), বিইউপি থেকে ২০১৯ সালে ডিপ্লোমা ইন অ্যারাবিক ডিগ্রী প্রাপ্ত হন এবং বর্তমানে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রফেশনাল মাস্টার্স ইন ইসলামিক স্টাডিজ এ অধ্যায়নরত আছেন।

তিনি বাংলাদেশ সেনাবাহিনীতে সেকেন্ড লেফটেনেন্ট হিসেবে ১১ ডিসেম্বর ১৯৯৭ সালে কমিশন প্রাপ্ত হন। তিনি দেশ ও দেশের বাহিরে বিভিন্ন প্রশিক্ষণ, নিরীক্ষণ ও প্রেষণে নিয়োজিত ছিলেন।

দেশের বাহিরে তিনি কঙ্গো এবং আইভরি কোস্টে জাতিসংঘ মিশনে নিয়োজিত ছিলেন। এছাড়া তিনি তুরস্ক, ইংল্যান্ড, সৌদি আরব, মালয়েশিয়া এবং উগান্ডা সফর করেন। ব্যক্তিগত জীবনে তিনি এক পুত্র এবং এক কন্যার জনক।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdnews@gmail.com ঠিকানায়।

সর্বশেষ