বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

পাঁচবিবিতে জীম পাবলিক প্রি-ক্যাডেট স্কুলের পুরস্কার বিতরনী ও মা সমাবেশ অনুষ্ঠিত

জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার কোতোয়ালীবাগ জীম পাবলিক প্রি-ক্যাডেট স্কুলের ২য় সাময়িক পরীক্ষার ফলাফল প্রকাশ, মা সমাবেশ ও মেধাবী ছাত্র ছাত্রীদের পুরুস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
৩ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে জীম পাবলিক প্রি ক্যাডেট স্কুলের আয়োজনে স্কুলের হলরুমে উক্ত অনুষ্ঠানে স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন স্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক উপজেলা জামায়াতের সেক্রেটারি মোঃ আবু সুফিয়ান (মুক্তার)। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, স্কুলের অধ্যক্ষ মোঃ সাজেদুর রহমান সরকার সাজু, কোতোয়ালীবাগ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ রমজান আলী ও স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য মোঃ আনিছুর রহমান।
এছাড়াও আরো বক্তব্য রাখেন স্কুলের সহকারী শিক্ষিকা মোছাঃ খাদিজা আক্তার। অভিভাবকদের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন শেফালী হাঁসদা,রিতা রানী ও সুমি আক্তার প্রমুখ।
শেষে অত্র প্রতিষ্ঠানের পরিচালক ও সভাপতি বিদ্যালয়ের ২য় সাময়িক পরীক্ষায় ফলাফল ঘোষনা করেন। পরে মেধাবী ছাত্র/ছাত্রীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।
এসময় বিদ্যালয়ের পরিচালক মোঃ আবু সুফিয়ান (মুক্তার) বলেন, ছোট শিশুদের জন্য মায়ের বুকের দুধের যেমন তুলনা নেই, এজন্য জ্ঞান অর্জনের ক্ষেত্রে শিক্ষার কোন বিকল্প নেই।
তারিখঃ ০৩/০৯/২০২৪ ইং

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdnews@gmail.com ঠিকানায়।

সর্বশেষ