জামালপুর প্রতিনিধিঃ

দুর্নীতিবাজ ও স্বৈরাচারের দোসর  জামালপুর জেনারেল হাসপাতালে প্রধান সহকারী আবু হান্নানকে সরিষাবাড়ীতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদানের আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২ সেপ্টেম্বর) দুপুরে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গণে ঘন্টাব্যাপী এ কর্মসূচি পালন করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ও কর্মচারীরা।

মানববন্ধনে বক্তারা জানান,  জামালপুর জেনারেল হাসপাতালের প্রধান সহকারী কাম হিসাব রক্ষক আবু হান্নান স্বৈরাচার সরকারের একজন দোসর। ক্ষমতার অপব্যবহার করে বিগত সরকারের সময় অনেক দুর্নীতির সাথে জড়িত সে। বিভিন্ন সময় ক্ষমতার দাপটে কর্মকর্তা ও কর্মচারীদের সাথে খারাপ আচরণ করেছেন তিনি।

সম্প্রতি আবু হান্নানের জামালপুর জেনারেল হাসপাতাল থেকে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদানের আদেশ দেয় কর্তৃপক্ষ । তাই স্বৈরাচারের দোসর ও দুর্নীতিবাজ ঐ কর্মচারীর যোগদান বাতিলের দাবি জানান বক্তারা।

অনতিবলম্বে যোগদানের আদেশ বাতিল না করা হলে পরবর্তীতে কঠোর কর্মসূচির দেওয়া হবে বলেও জানান বক্তারা।এসময় সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র নার্স নুরুন্নাহার আক্তার, ফার্মাসিস্ট মারাফত আলী, হিসাব রক্ষক খলিলুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

Share.
Leave A Reply

Exit mobile version