বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

কটিয়াদী প্রেসক্লাব আহবায়কের মায়ের স্বরণে দোয়া মাহফিল

মিয়া মোহাম্মদ ছিদ্দিক,কটিয়াদী(কিশোরগঞ্জ)প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের কটিয়াদী প্রেসক্লাবের আহবায়ক দৈনিক যুগান্তরের প্রতিনিধি ফ.হ আলমগীর জোয়ারদারের মা মরহুমা বেগম নূরজাহান হকের স্বরণে তার আত্মার মাগফিরাত কামনা করে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ২৮ আগষ্ট সন্ধায় কটিয়াদী পুরাতন বাজারের নিজস্ব অফিসে প্রেস ক্লাবের উদ্যোগে এই দোয়া মাহফিলটি হয়েছে৷ এছাড়াও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে সকল শহীদদের ও আহতদের জন্য বিশেষ দোয়া করা হয়।

সংগঠনের আহবায়ক ফ.হ. আলমগীর জোয়ারদারের সভাপতিত্বে ও সদস্য সচিব এশিয়ান টিভি প্রতিনিধি মোবারক হোসেনের পরিচালনায় এর আগে সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন কটিয়াদী কেন্দ্রীয় দরগাহ জামে মসজিদের খতিব ও উপজেলা ইমাম ওলামা পরিষদের সভাপতি হাফেজ মাওলানা মো. ছিদ্দিকুর রহমান, মোরগ মহাল জামে মসজিদের খতিব মাওলানা তাজুল ইসলাম আগরপুরী, দৈনিক মানবজমিন প্রতিনিধি মো. রফিকুল হায়দার টিটু, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি মাসুম পাঠান, বার্তা২৪.কমের ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ছাইদুর রহমান নাঈম।

বক্তারা মরহুমার আত্মার মাগফিরাত কামনা করে জীবনকর্ম নিয়ে আলোচনা করেন৷ এছাড়াও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে সকল শহীদদের ও আহতদের জন্য একি সাথে দেশের শান্তি সমৃদ্ধির জন্য  বিশেষ দোয়া করা হয়। দোয়া মাহফিলেে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি মনিরুজ্জামান সোহেল চৌধুরী, চ্যানেল আই জেলা প্রতিনিধি এসকে রাসেল, দৈনিক প্রথম আলো জেলা প্রতিনিধি তাফসিলুল আজিজ, দৈনিক দিনকাল

প্রতিনিধি মাইনুল হক মেনু, নয়াদিগন্ত প্রতিনিধি ফখর উদ্দিন ইমরান বেল্ট, দৈনিক সময়ের আলো প্রতিনিধি দ্রুব রঞ্জন দাস, দৈনিক ভোরের পাতা সংবাদদাতা নজরুল ইসলাম মুজিব, বিজয় টিভির এখলাস উদ্দিন, দৈনিক গণমুক্তির খায়রুল ইসলাম, বিএমএফ টিভির মিয়া মোহাম্মদ ছিদ্দিক, দৈনিক আজকালের খবরের মিজানুর রহমান, দৈনিক বাংলাদেশ সময়ের দর্শন ঘোষ,দৈনিক আজকের দেশ মো. নজরুল ইসলাম, দৈনিক আজকের পত্রিকার মুজাহিদ বিন জালাল, নাগরিক ভাবনার নাইম ইসলাম, ব্যাংকার আব্দুল মান্নান স্বপন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdnews@gmail.com ঠিকানায়।

সর্বশেষ