সোয়াইব আলী,জবি প্রতিনিধি:

বন্যার্তদের জন্য অর্থ সংগ্রহে কনসার্টের আয়োজন করছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ব্যান্ড মিউজিক অ্যাসোসিয়েশন । কনসার্টের টিকেট মূল্য নির্ধারণ করা হয়েছে ২৫০ টাকা।

মঙ্গলবার (২৭ আগষ্ট) বিকেল তিনটায় ‘কনসার্ট ফর ফ্লাড ভিকটিম’ শিরোনামে বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান ভবনের প্রাঙ্গনে কনসার্টটি অনুষ্ঠিত হবে।

জানা যায়, কনসার্টে বিনা পারশ্রমিকে গান গাইবেন লাইনআপ, শিরোনামহীন, সোনার বাংলা সার্কাস, হাইওয়ে,ওউনড, আপেক্ষিক, চাঁদের গাড়ি, অ্যাভার্স অফ বাংলাদেশ, আর্ট অব হ্যাভেন, শেফার্ড, এ.কে. রাহুল এন্ড ব্লাক জ্যাং ব্যান্ডদলসমূহ।

এ বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ব্যান্ড মিউজিক অ্যাসোসিয়েশনের সভাপতি ফয়সাল কবির বলেন, বর্তমানে আমাদের দেশটা একটি ভয়াবহ সংকটের মধ্য দিয়ে যাচ্ছে। মানব সৃষ্ট এই দুর্যোগ পরিস্থিতর জন্য আন্তর্জাতিক মহলে যে ষড়যন্ত্র চলছে তার প্রতি তীব্র নিন্দা জানাচ্ছি। আমরা গায়ক, আমাদের আয়ের একমাত্র উৎস সঙ্গীত।

আমরা এই সংকটকালীন মুহুর্তে যদি কিছু করতে পারি সেটাও গানের মাধ্যমে। যত দ্রুত সম্ভব বন্যার্তদের পাশে দাঁড়ানো আমাদের মুখ্য উদ্দেশ্য। সেই উদ্দেশ্যে আগামী ২৭ আগস্ট আমরা জগন্নাথ বিশ্ববিদ্যালয় ব্যান্ড মিউজিক এসোসিয়েশন বন্যার্তদের জন্য একটি কনসার্ট এর আয়োজন করেছি।

Share.
Leave A Reply

Exit mobile version