(জামালপুর) থেকেঃ

জামালপুরের সরিষাবাড়ীতে সালেমা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওয়াজেদা পরভীনের বিরুদ্ধে দুর্নীতি ও নানা অনিয়মের অভিযোগে বহিষ্কারের দাবিতে মানববন্ধন করেছে বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

রবিবার (২৫ আগস্ট) সকাল ১১টা বিদ্যালয় সংলগ্ন সরিষাবাড়ী- তারাকান্দি বাইপাস সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তারা  বিদ্যালয়ের  প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে ধরে তাকে দ্রুত অপসারণের দাবি জানায়।

মানববন্ধনে শিক্ষার্থীরা বলেন, প্রধান শিক্ষক ওয়াজেদা পরভীন দীর্ঘদিন ধরে বিদ্যালয়ে নানা ধরনের অনিয়ম করে আসছেন। তার অপসারণ না হলে বিদ্যালয়ের শিক্ষার মান ক্ষতিগ্রস্ত হবে এবং আমরা উপযুক্ত শিক্ষা থেকে বঞ্চিত হবে।

শিক্ষার্থীরা আরো জানান বিদ্যালয়ের কোন অভিভাবক আসলে তাদের সাথে খারাপ আচরণ করেন প্রধান শিক্ষিকা। মানববন্ধনে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের সাবেক শিক্ষক বর্তমান সরবান হাসান টেকনিক্যাল এন্ড বিএম কলেজের শিক্ষক,  মোস্তাফিজুর রহমান,  শিক্ষার্থী লামিয়া আক্তার, জান্নাত, লেন্সি,জান্নাতুল প্রমুখ।

স্থানীয়দের মধ্যে অনেকে শিক্ষার্থীদের এই দাবির প্রতি সমর্থন জানিয়েছেন এবং কর্তৃপক্ষকে দ্রুত কার্যকর পদক্ষেপ নেওয়ার আহ্বান জানিয়েছেন।

এবিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওয়াজেদা পারভীন বলেন,এটি একটি পরিকল্পিত ও উদ্দেশ্য প্রণোদিত ভাবে আমার ছাত্রীদেরকে ক্লাস থেকে বের করে নিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলেছে।

এবং আমার কক্ষে এসে  সাদা কাগজে স্বাক্ষর দিতে বললে  আমি সাদা কাগজে স্বাক্ষর দিতে অস্বীকৃতি জানালে তারা আমার উপর ক্ষিপ্ত হয়ে উঠে।পরে একপর্যায়ে তার হাতে থাকা মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে তিনি একপর্যায় আঘাত প্রাপ্ত হন বলে সাংবাদিকদের জানান।

অপরদিকে একইদিন  সরিষাবাড়ী রিয়াজ উদ্দিন তালুকদার উচ্চ বিদ্যালয়ের শরীরচর্চা শিক্ষক মোঃ বদরুল আলম এর বিরুদ্ধে অযোগ্যতা,প্রতারণা, অসদাচরণ, অনিয়ম ও অত্যাচারের অভিযোগ এনে তার বহিষ্কারে দাবিতে অত্র বিদ্যালের শিক্ষার্থীরা মানববন্ধন করে।

Share.
Leave A Reply

Exit mobile version