মোঃ বাবুল হোসেন, পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধিঃ

জয়পুরহাটের পাঁচবিবিতে বাড়ীর সীমানায় খুঁটি পোঁতাকে কেন্দ্র করে দু’পক্ষের মারপিটে শিশু সহ ৩ জন আহত হয়েছেন। আহত ৩জনকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে । আহতরা হলো আতাউর রহমানের শিশু কন্যা আতিয়া খাতুন (৮), স্ত্রী কারিমা বিবি (২৮) ও মৃত জসিম উদ্দিনের পুত্র কোরমান আলী (৬৫)।

শনিবার বিকেলে উপজেলার কুসুম্বা ইউনিয়নের চিকনমাটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আতাউল বাদী হয়ে পাঁচবিবি থানায় এজাহার দায়ের করেছেন। এজাহার সুত্র ও সরেজমিনে গিয়ে জানা যায়,৩ আগস্ট শনিবার বিকেলে আতাউলের পিতা আজাহার আলীর বাড়ীর সীমানা প্রাচীরের পাশ দিয়ে অটো ভ্যান চলাচলের কারণে ওয়ালে ঘেঁষা লেগে ভেঙ্গে যায়।

একারণে আতাউলের মা সেখানে খুঁটি পুঁতে রাখলে প্রতিবেশি কোরমান আলীর পরিবারের লোকজন তা বারংবার তুলে ফেলে। বিষয়টিকে কেন্দ্র করে ঐদিন আতাউলের শিশু কন্যা আতিয়া উক্ত স্হানের এক দোকানে গেলে তাকে বাঁশের লাঠি দ্বারা আঘাত করলে শিশুটি মুখে লেগে গুরতর আহত হয়। এসময় শিশুটির আত্ম চিৎকারে বাড়ীর অন্যান্য লোকজন ছুটে এলে দু’ পক্ষের মধ্যে মারপিটের ঘটনা ঘটে। এঘটনায় তিন জন আহত হয়।

এ বিষয়ে জানার জন্য কোরমানের বাড়ীতে গেলে তাকে না পাওয়াই তার পুত্রবধু আজিদা বেগম বলেন, তাদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে আমাদের পারিবারিক কলহ আছে। ঘটনার দিন তারা চলাচলের রাস্তা খুঁটি পুতে রাখলে সেটি তুলে ফেলে দিবার সময় সেটি আকর্ষিক ভাবে শিশুটিকে লাগে । অন্যদিকে তারাই আমার অসুস্থ্য শ্বশুরকে মেরেছে।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ ফয়সাল বিন আহসান বলেন, থানায় মামলা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share.
Leave A Reply

Exit mobile version