আরিফ শেখ, রংপুর প্রতিনিধিঃ

অভিনব পদ্ধতিতে কাভার্ডভ্যানে করে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় তারাগঞ্জ থানা পুলিশ একজন গরু চোরকে আটক করেছে ও ৫টি গরু উদ্ধার করে এবং একটি কাভার্ড ভ্যান জব্দ করেছে ।

রবিবার (১৮ আগষ্ট) সকাল ৫.৩০ মিনিটে তারাগঞ্জ উপজেলার খিয়ারজুম্মা এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ওই চালকের সঙ্গে থাকা ৩ সহযোগী চোর পালিয়ে যায় ।

আটককৃত ব্যক্তি হলেন , তারাগঞ্জ উপজেলার ইকরচালী ইউনিয়নের ছুট লক্ষীপুর এলাকার মৃতঃ আনসার আলী ছেলে কাভার্ডভ্যান চালক মোঃ শফিকুল ইসলাম (৩৫) ।

পুলিশ সূত্রে জানা যায়, বীরগঞ্জ থানার সাহেবগঞ্জ এলাকার শামীম ইসলামের ১টি , একই এলাকার শহিদুল ইসলামের ৩টি ও আব্দুর রশিদের ১টি গরু চুরি করে ঢাকা মেট্রো ম ৫৪-০৫৮৮ কাভার্ড ভ্যানে তুলে তারাগঞ্জের খিয়ারজুম্মা এলাকায় পৌঁছালে দূরপাল্লার একটি নৈশ কোচের সাথে ধাক্কা লেগে কাভার্ড ভ্যানের দরজা খুলে যায়।

এরপর স্থানীয় লোকজনের সন্দেহ হলে পুলিশকে খবর জানায় । পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদে চুরির বিষয়টি নিশ্চিত হয়ে চালককে আটক করে । বীরগঞ্জ থানায় এ ঘটনায় একটি গরু চুরির মামলা (৬ নং – ১৮.০৮.২৪) হয়েছে বলে জানিয়েছেন বীরগঞ্জ থানা পুলিশ ।

এছাড়াও তারাগঞ্জ থানার ওসি তদন্ত জহুরুল ইসলাম জানান, টহল টিম খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে চোরাই গরু , চোর ও কাভার্ড ভ্যান উদ্ধার করে থানায় নিয়ে আসে ।

ঘটনাস্থল বীরগঞ্জ হওয়ায় সেখানে মামলা হয়েছে ও আসামী , গরু ও মালামাল ওই থানার আয়ু এস আই মমিনুলের কাছে বিধি মোতাবেক হস্তান্তর করা হয়েছে ।

Share.
Leave A Reply

Exit mobile version