নাগরপুর(টাংগাইল)প্রতিনিধি:

দেশের জনপ্রিয় অনলাইন পোর্টাল দ্যা মেইল বিডি নাগরপুর উপজেলা সংবাদদাতা ডা.এম.এ.মান্নান এর বড় সন্তান আহনাফ আবরার মুকতাদির এ-র জন্মবার্ষিকী উপলক্ষে নাগরপুরে মাধ্যমিক স্তরের স্কুল ও মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ,মেধা বৃত্তি ও সনদ বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ আগষ্ট)সকালে মুকতাদির হোমিও চিকিৎসা কেন্দ্র ও গত বৃহস্পতিবার কবি নজরুল উচ্চ বিদ্যালয় অফিস কক্ষে স্কুল ও মাদ্রাসা পর্যায়ে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ,মেধা বৃত্তি প্রদান ও সনদ বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

সাংবাদিক ডা.এম.এ.মান্নান বলেন,এই বৃত্তি, শিক্ষা উপকরণ ও সনদ প্রদান ছাত্রছাত্রীদের লেখাপড়ার ক্ষেত্রে অনুপ্রাণিত ও উৎসাহিত করার জন্য আমার এই আয়োজন। আমরা তোমাদের মাঝে একটি সুস্থ প্রতিযোগিতা তৈরি করতে চাই। যাতে তোমরা মানুষের মত মানুষ হতে পার।

শিক্ষার্থীদের উদ্দেশ্য সাংবাদিক ডা.এম.এ.মান্নান আরও বলেন মাদকাসক্ত ও জঙ্গিবাদ থেকে দূরে থাকতে হবে। যারা মাদকাসক্ত হয় তাদের অধিকাংশই তাদের বন্ধু-বান্ধব দ্বারা প্রভাবিত হয়ে হয়। তাই বন্ধু-বান্ধব নির্বাচন করার আগে সতর্ক থাকতে হবে।

এদিকে সাংবাদিক পুত্র মুকতাদিরের
সার্বিক মঙ্গল ও সুন্দর ভবিষ্যৎ কামনায় নাগরপুরসহ প্রিয় দেশবাসীর নিকট দোয়া কামনা করেছেন মুকতাদিরের বাবা- মা, দাদা-দাদী, নানা-নানী, চাচা-চাচীসহ পরিবারের অন্যান্য সদস্যবৃন্দ।

Share.
Leave A Reply

Exit mobile version