বকশীগঞ্জ প্রতিনিধিঃ রাহিন হোসেন রায়হান

বিগত সময়ে সরকার কর্তৃক ছাত্র-জনতার ওপর গুলি গণহত্যা, মামলা, গুম ও খুন করার দায়ে খুনি হাসিনা সহ তার দোসরদের বিচারের দাবিতে অবস্থান কর্মসূচি অনুষ্ঠান পালিত হয়েছে।

জামালপুরের বকশীগঞ্জে ১৫ আগস্ট কে কেন্দ্র করে যেন কোন দুষ্কৃতিকারী দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সে লক্ষ্যে বকশীগঞ্জ উপজেলা বিএনপির অঙ্গ সংগঠন ও ছাত্র জনতা সারারাত্রি জেগে সংখ্যালঘুদের ধর্মীয় মন্দির মসজিদ, গির্জা পাহারা দেয় এবং ১৫ই আগস্ট বিচার বহির্ভূত হত্যার প্রতিবাদে অবস্থান কর্মসূচি পালন করেন।

১৫ই আগস্ট (বৃহস্পতিবার) সকাল ১১টা থেকে বিগত সরকারের বিচার বহির্ভূত গণহত্যার দায়ে তার বিচারের দাবিতে বকশীগঞ্জ উপজেলা বিএনপি ও পৌর বিএনপি এই অবস্থান কর্মসূচির আয়োজন করেন। এ সময় বকশীগঞ্জ উপজেলার বিএনপি’র সকল অঙ্গ সংগঠন বিভিন্ন শ্লোগানে উপজেলার প্রধান সড়কগুলোতে বিক্ষোভ মিছিল করেন।

বিক্ষোভ মিছিলটি পরবর্তীতে বকশীগঞ্জ উপজেলা বাসস্ট্যান্ড বটতলা মোড়ে এসে উপস্থিত হলে সেখানে কিছু সময়ের জন্য বিএনপি নেতারা বক্তৃতা প্রদান করেন।

উক্ত অবস্থান কর্মসূচিতে উপস্থিত ছিলেন, বকশীগঞ্জ উপজেলা বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপির) যুগ্ন আহবায়ক মিজানুর রহমান তালুকদার, বকশীগঞ্জ উপজেলা (কে ইউ কলেজের সাবেক ভিপি) জাতীয়তাবাদী যুবদল সভাপতি হাফিজুর রহমান উজ্জ্বল, উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক গোলাম রব্বানী রিপন, বিএনপি যুগ্ন আহবায়ক বাদশা, জাতীয়তাবাদী শ্রমিক দল মাইনুল ইসলাম, বকশীগঞ্জ কে ইউ কলেজের সাবেক জিএস লিপন, পৌর বিএনপির যুগ্ন আহবায়ক শহীদুল্লাহ, জাতীয়তাবাদী যুবদলের সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন মতি, পৌর বিএনপি’র যুগ্ন আহবায়ক মোঃ জহুরুল হক এবং আরো উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী বিএনপি অঙ্গ সংগঠনের অন্যান্য নেতাকর্মীবৃন্দ।

Share.
Leave A Reply

Exit mobile version