স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোর জেলার সদর উপজেলার হৈবতপুর ইউনিয়ন বিএনপির উদ্যোগে সাতমাইল বাজারে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়।

আজ সোমবার ( ১২ ই আগস্ট) হৈবতপুর ইউনিয়ন বিএনপির সভাপতি হাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্প্রীতি সমাবেশে যশোর বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক ( খুলনা বিভাগ) অনিন্দ্য ইসলাম অমিত বলেছেন, ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের মাধ্যমে শেখ হাসিনার পতনের পর গণতন্ত্রের প্রথম ধাপ উত্তরণ হয়েছে। কিন্তু প্রকৃত পক্ষে গণতন্ত্রের বিজয় সেই দিন অর্জিত হবে, যেদিন বাংলাদেশের মানুষ তার পছন্দের ব্যক্তিকে ভোট দিয়ে তাদের জনপ্রতিনিধি হিসেবে বেছে নিতে পারবেন।

সমাবেশে অনিন্দ্য ইসলাম অমিত আরও বলেন, দীর্ঘ ১৭ বছরে আওয়ামী লীগের বর্বরতার কথা জনগণ ভুলে যায়নি। তাদের গুন্ডা বাহিনীর নির্যাতন নিপীড়ন আর দেখতে চাই না। তাই শেখ হাসিনার গুন্ডাবাহিনীর বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে। যাতে করে ওই সন্ত্রাসীরা কোন ভাবে মাথা চাড়া দিয়ে উঠতে না পারে।

যার শরীরে শহীদ জিয়াউর রহমানের আদর্শ রয়েছে, যিনি তরিকুল ইসলামের জীবন থেকে রাজনীতি শিখেছেন, তিনি কোন দিন কারও প্রতিপক্ষ হতে পারেন না। আমি বিশ্বাস করি বিএনপি, অঙ্গ-সহযোগী সংগঠনের ভাইয়েরা জনগণের কাতারে আছেন, জনগণের পাশে আছেন। যে অনাচার আওয়ামী লীগ করেছে, সেই অনাচার বিএনপির কোন নেতাকর্মীকে করতে দেব না।

যদি দলের কেউ অনাচারে লিপ্ত হয়, তাহলে ওই সন্ত্রাসীদের শায়েস্তা করার আগে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে সোপর্দ করবো।

সমাবেশে আরও বক্তব্য রাখেন, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আঞ্জুরুল হক খোকন, সদর উপজেলা বিএনপি নেতা অধ্যাপক আব্দার হোসেন খান, আব্দুর রহিম, সাতমাইল বাজারের ব্যবসায়ী আব্দুল কুদ্দুস, সনাতন ধর্মাবলম্বী নেতা তারাপদ ঘোষ, বিএনপি নেতা ও হৈবুতপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রবিউল ইসলাম রবি প্রমুখ।

Share.
Leave A Reply

Exit mobile version