তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বাংলাদেশ সেনাবাহিনীর সহায়তায় পুলিশিং কার্যক্রম শুরু হয়েছে। ইতিমধ্যে থানায় তিনভাগের দুই ভাগ পুলিশ সদস্য কাজে যোগদান করেছেন। শনিবার (১০ আগস্ট) থেকে কাজে যোগদান করে কার্যক্রম শুরু করেন থানাপুলিশ।

রোববার বিকেলে প্রত্তহ পরিদর্শনের অংশ হিসেবে শ্রীমঙ্গল থানা পরিদর্শণ শেষে উপজেলার (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) দায়িত্বপ্রাপ্ত সেনা কর্মকর্তা মেজর মেজবা বলেন, আজ থেকে থানায় পুলিশি কার্যক্রম শুরু হয়েছে। এখন থেকে ভুক্তভোগীরা তাদের অভিযোগ থানায় লিখিত আকারে দিতে পারবেন।

তিনি সাংবাদিকদের নিকট অনুরোধ করেন জনগণের নিকট এই বার্তা পৌঁছে দিতে পুলিশ জনগণের জানমালের নিরাপত্তা দিতে কাজ শুরু করেছে। এক্ষেত্রে সেনাবাহিনী যতদিন প্রয়োজন ততদিন পুলিশ ও জনগণের পাশে থাকবে।

এ সময় সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আনিসুর রহমান বলেন, শ্রীমঙ্গল থানা পুলিশ তার পুরো কার্যক্রম দ্রুততম সময়ে অতীতের রুপে ফিরে যাবে। তিনভাগের দুই ভাগ পুলিশ কর্মকর্তারা তাদের কাজে যোগদান করেছে বাকীরা দুই একদিনের ভেতর যোগদিবেন বলে তিনি আশাবাদী।

আপাততঃ থানা কম্পাউন্ডের কি কি ক্ষতি হয়েছে তালিকা করে তার হিসেবনিকেশ করা হবে। এসময় উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবু তালেব,‌‌‌ র‍্যাব-৯ শ্রীমঙ্গল আঞ্চলিক ক্যাম্পের অধিনায়ক এএসপি ইকরামুল ও শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) বিনয় ভূষণ রায়।

Share.
Leave A Reply

Exit mobile version