স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

আন্দোলনের বিজয়কে প্রশ্নবিদ্ধ করার জন্য যারা মুক্তিযুদ্ধের ইতিহাস, ঐতিহ্য ভাঙচুর, সংখ্যালঘু সম্প্রদায়ের উপর ও মন্দিরে হামলা, লুটপাট, ডাকাতি প্রতিহিংসা চরিতার্থ করছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ ও দ্রুত শান্তি শৃঙ্খলা ফিরিয়ে আনার জন্য সরকারের প্রতি আহ্বান জানান বিপ্লবী কমিউনিস্ট লীগের সাধারণ সম্পাদক কমরেড ইকবাল কবির জাহিদ।

তিনি বলেন, ছাত্র জনতা হত্যার হুকুমদাতা ও হত্যাকাণ্ডের সাথে জড়িতদের চিহ্নিত করে দ্রুত গ্রেফতার করে বিচারে সোপর্দ করতে হবে ।

তিনি আরো বলেন বাজার সিন্ডিকেটের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রেশনিং ব্যবস্থা চালু, দুর্নীতিবাজ, লুটেরা, ব্যাংক ডাকাত, বিদেশে টাকা পাচারকারীদের আটক ও বিচার করতে হবে । এবং সামরিক বেসামরিক প্রশাসনক , বিচারবিভাগকে দলীয় করন মুক্ত, গণতান্ত্রিক করন, সংস্কার ও নির্বাচন কমিশন সংস্কার করার জন্য তাগিদ দেন ।

আজ বিকাল সাড়ে চারটায় প্রেসক্লাব যশোরে বাংলাদেশের বিপ্লবী কমিউনিস্ট লীগ যশোর জেলা কমিটির একটা কর্মীসভা জেলা সম্পাদক কমরেড তসলিম উর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। কর্মীসভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কমরেড ইকবাল কবির জাহিদ।

আরো বক্তব্য রাখেন জেলা নেতা কমরেড অধ্যাপক ইসরারুল হক, কমরেড নাজিমউদ্দীন, কমরেড জিল্লুর রহমান ভিটু, কমরেড মিজানুর রহমান, কমরেড বিপুল বিশ্বাস, কমরেড বীথিকা বিশ্বাস, কমরেড আহাদ আলী মুন্না, সাহবুদ্দিন বাটুল, আসাদুজ্জামান পিল্টু, শেখর বিশ্বাস, সাধন বিশ্বাস, সিরাজুল ইসলাম,রায়হান বিশ্বাস, অর্ক বিশ্বাস প্রমুখ।

কর্মিসভার পূর্বে বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

Share.
Leave A Reply

Exit mobile version