এ,এম স্বপন জাহান
মধ্যনগর উপজেলা প্রতিনিধি:

সুনামগঞ্জের মধ্যনগরে ১১৫ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় মদ সহ মতিন্দ্র দাস(৪৫) ও শংকর দাস(৩২) নামে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে মধ্যনগর থানা পুলিশ।

শুক্রবার (২ আগষ্ট ) দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার চামারদানী ইউনিয়নের কাইতকান্দা সংলগ্ন সুমেশ্বরী নদী থেকে পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করে এই বিপুল পরিমান ভারতীয় মদ ও একটি ইঞ্জিন চালিত নৌকা সহ এ মাদক ব্যবসায়ীদের কে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হল- উপজেলার চামারদানী ইউনিয়নের কাইতকান্দা গ্রামের সৈচরন দাসের ছেলে মতিন্দ্র দাস(৪৫) ও একই গ্রামের মৃত কমল দাসের ছেলে শংকর দাস(৩২)।

পুলিশ সূত্রে জানা যায়,মধ্যনগর থানার অফিসার ইনচার্জ এমরান হোসেনের দিক নির্দেশনায় এসআই তপন চন্দ দাসের নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চামারদানী ইউনিয়নের কাইতকান্দা গ্রাম সংলগ্ন সুমেশ্বরী নদী থেকে বিশেষ অভিযান পরিচালনা করে একটি ভারতীয় মদের চালান সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে।এসময় তাদের কাছ থেকে McDowells No1 (750ml) ব্রান্ডের ৩৩ বোতল, McDowells No1 (375ml) ব্রান্ডের ২৪ বোতল,Officer Choice BLUE (750ml) ব্রান্ডের ১২ বোতল,Officer Choice BLUE (375ml) ব্রান্ডের ৪৬ বোতল মদসহ সর্বমোট ১১৫ বোতল ভারতীয় মদ এবং একটি ইন্জিন চালিত নৌকা উদ্ধার করা হয়।

মধ্যনগর থানার অফিসার ইনচার্জ(ওসি) এমরান হোসেন জানান,গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মধ্যনগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হচ্ছে।

Share.
Leave A Reply

Exit mobile version