সুনামগঞ্জ প্রতিনিধি::

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট বলেছেন, কোটা সংস্কার আন্দোলন বলে কিছু নেই। কোটা সংস্কার আন্দোলনকে ইস্যু করে সাধারণ শিক্ষার্থীদের কাঁধে সোয়ার হয়ে জামায়াত বিএনপি চক্র সরকার উৎখাতের পরিকল্পনা করে।

জামায়াত বিএনপি চক্রের প্রধান টার্গেট ছিলো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সরিয়ে দেয়া। আওয়ামীলীগকে ধ্বংস করে দেয়া। তাদের প্রধান পরিকল্পনা ছিল দেশে আবারও স্বাধীনতা বিরোধীশক্তিদের ক্ষমতায় নিয়ে আসা।

বুধবার (৩১ জুলাই) বিকেলে সুনামগঞ্জ শহরের রমিজ বিপনীর দলীয় কার্যালয়ের সামনে থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে কর্মজীবী ও শ্রমজীবী মানুষের মধ্যে রান্না করা খাবার বিতরণ শেষে স্থানীয়দের মধ্যে অগ্নিসন্ত্রাসের বিরুদ্ধে সচেতনতা মুলক প্রচারপত্র বিলি করে দলীয় কার্যালয়ে স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে একমতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

নুরুল হুদা মুকুট আরও বলেন, তারেক রহমান বিএনপি ও জামায়াতকে রাজনৈতিক ভাবে পৃষ্টপোষকতা করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যান্ত বিচক্ষণতার সঙ্গে পরিস্থিতি মোকাবেলা করেছেন। এজন্য নেত্রীকে আমরা ধন্যবাদ জানাই। এখন জামায়াত বিএনপির ষড়যন্ত্র প্রকাশিত হয়েছে। তাদের মুখোশ উন্মোচন হয়ে পড়েছে। দেশের মানুষ বিএনপি জামায়াতের ষড়যন্ত্র বুঝতে পেরেছেন।

তিনি আরও বলেন, আগামীতে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ রাজপথে থেকে জামায়াত বিএনপিকে মোকাবেলা করবে। সুনামগঞ্জে কোটা সংস্কার আন্দোলন নিয়ে কোন সমস্যা নেই। জামায়াত শিবির সুনামগঞ্জের রাজপথে বের হতে পারে না এবং পারবেও না।

সুনামগঞ্জের রাজপথে জামায়াত শিবির বের হওয়ার চেষ্টা করেও পারেনি। তারা ছাত্রলীগ যুবলীগের নেতাকর্মীদের ভয় পায়। যেকোনো ধরনের নাশকতা দমনে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ প্রস্তুত রয়েছে। জেলা আওয়ামী লীগ, উপজেলা আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠন নাশকতারকারীদের দাঁত ভাঙা জবাব দিতে তৈরি আছে। এর আগে ১৫ আগস্টের একমাস ব্যাপী শোক দিবসের কর্মসুচি ঘোষণা করা হয়।

সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি করুনা সিন্ধু চৌধুরী বাবুল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সবুজ কান্তি দাস, সদস্য ও তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর প্রমূখ।

Share.
Leave A Reply

Exit mobile version