সুনামগঞ্জ প্রতিনিধি :

‘ভরবো মাছে মোদের দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ’- এই প্রতিপাদ্যকে সামনে রেখে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় জাতীয় মৎস্য সাপ্তাহ-২০২৪ উদযাপন করা হয়েছে।

বুধবার (৩১ জুলাই) বেলা ১২ টায় তাহিরপুর উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২৪ উপলক্ষে র‌্যালি ও পোনা মাছ অবমুক্তকরণ করা হয়েছে। র‌্যালিটি উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে উপজেলা পরিষদের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদের পুকুরে পোনামাছ অবমুক্ত করা হয়।

তাহিরপুর উপজেলা মৎস্য কর্মকর্তা ইউসুফ আলীর সভাপতিত্বে র‍্যালীতে প্রধান অতিথি হিসাবে অংশগ্রহণ করেন তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আফাতাব উদ্দিন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সালমা পারভীন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শামস্ সাদাত মাহমুদ উল্লাহ, উপজেলা ভাইস চেয়ারম্যান আলমগীর খোকন, মহিলা ভাইস চেয়ারম্যান আইরিন আক্তার, উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা রমজান আলী রঞ্জু, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা সমবায় কর্মকর্তা আশিষ আচার্য, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা বিকাশ চন্দ্র সাহা, উপজেলা আওয়ামিলীগের দপ্তর সম্পাদক ও প্রেসক্লাব সভাপতি রমেন্দ্র নারায়ণ বৈশাখ, যুবলীগ নেতা আবুল কাসেমসহ উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

Share.
Leave A Reply

Exit mobile version