টাঙ্গাইল প্রতিনিধি :

নাগরপুর উপজেলা আ.লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও ধুবড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম খান রঙ্গু গতকাল চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

গতকাল শনিবার (১৩ জুলাই) সন্ধ্যায় রাজধানীর একটি বিশেষায়িত হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। জানা যায়, তিনি শ্বাসকষ্ট সহ বিভিন্ন রোগের চিকিৎসা নিচ্ছিলেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৫ বছর। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু এমপি, টাঙ্গাইল জেলা আ.লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম, নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. রিয়াজ উদ্দীন তালুকদার, বর্তমান সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম ও সাধারণ সম্পাদক মো. কুদরত আলী সহ দলীয় ও বিরোধী দলীয় নেতাকর্মীরা।

সকলেই মরহুমের আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

এদিকে, রবিবার (১৪ জুলাই) দুপুর ২ টায় ধুবড়িয়া কবরস্থানে মরহুমের জানাজা শেষে দাফন সম্পন্ন করা হয়।
এ সময় নাগরপুর উপজেলা আ.লীগের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধাঞ্জলি প্রদান করেন নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম ও সাধারণ সম্পাদক মো. কুদরত আলী।

এছাড়াও উপস্থিত ছিলেন, নাগরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ব্যরিস্টার খন্দকার কে এম সালমান শামস জিৎ, ভাইস চেয়ারম্যান মো. ফারুক হোসেন, উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. সুজায়েত হোসেন, ধুবড়িয়া ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান খান শাকিল, সলিমাবাদ ইউপি চেয়ারম্যান মো. শাহীদুল ইসলাম অপু, সাংবাদিক ইউসুফ হোসেন লেনিন সহ অন্যান্য জনপ্রতিনিধিগণ, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সুশীল সমাজের বিভিন্ন স্তরের জনসাধারণ।

উল্লেখ্য, ধুবড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম মো. রফিকুল ইসলাম খান রঙ্গু মৃত্যুকালে এক স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়স্বজন রেখে গেছেন। তার মৃত্যুতে পুরো উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে।

Share.
Leave A Reply

Exit mobile version