সুনামগঞ্জ প্রতিনিধি::
বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ স¤পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল এমপির নির্দেশে সারা দেশের ন্যায় সুনামগঞ্জে যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ কার্যক্রম শুরু হয়েছে।

বুধবার বিকেলে সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের হল রুমে জেলা যুবলীগের উদ্যোগে প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের সহ-সভাপতি খন্দকার মঞ্জুর আহমেদ’র সভাপতিত্বে এবং সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমেদ উজ্জ্বলের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু।

সভাপতির বক্তব্যে জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর আহমেদ বলেন, দেশব্যাপী একসাথে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ কার্যক্রম চলছে, তারই ধারাবাহিকতায় সুনামগঞ্জে যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ কার্যক্রম আজ থেকে চলমান আছে। আপনারা জানেন সুনামগঞ্জে বন্যা চলছে, তার মধ্যেও কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী আমাদের সদস্য সংগ্রহ কার্যক্রম অব্যাহত রয়েছে এবং পাশাপাশি বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন যুবলীগ নেতৃবৃন্দ কে বন্যা কবলিত মানুষের পাশে দাড়ানোর নির্দেশনা দেওয়া হয়েছে।

এসময় বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ কার্যক্রমে অংশ গ্রহণ করেন জেলা যুবলীগের সদস্য লুৎফর রহমান নাঈম, সদর যুবলীগের সহসভাপতি আজিজুল আলম সহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Share.
Leave A Reply

Exit mobile version