রবিবার, জুলাই ৭, ২০২৪

কৃষি প্রণোদনা বিতরণের তালিকা নেই কৃষি কর্মকর্তা কাছে!

যা যা মিস করেছেন

হলি সিয়াম শ্রাবণ, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের গৌরীপুরে সরকারের কৃষি প্রণোদনা হিসেবে চলতি অর্থবছরে রোপা আমনের বীজ ধান ও সার এক সপ্তাহ আগে বিতরণ করা হলেও এখনো উপকার ভোগীর তালিকা প্রস্তুত হয়নি। ৪ জুলাই বৃহস্পতিবার উপজেলা কৃষি কর্মকর্তার কাছে প্রণোদনার তালিকা চাইলে তিনি তালিকা নেই বলে সাংবাদিকদের জানান।

জানা যায়, ২০২৩-২৪ অর্থবছরের প্রণোদনা কর্মসুচির আওতায় (খরিপ ২০২৪-২৫ মৌসুমে) এ উপজেলায় গত বৃহস্পতিবার (২৭ জুন/২৪) রোপা আমন ধানের উফশী জাতের বীজ ও সার বিতরণ করা হয়। এসময় ১৮ শত ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে ৫কেজি বীজ ধান ও ২০ কেজি সার বিতরণ করা হয়।

৪ জুলাই বৃহস্পতিবার গৌরীপুর উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ নিলুফার ইয়াসমিন জলির কাছে প্রণোদনা বিতরণের তালিকা চান সাংবাদিকরা। কিন্তু এক সপ্তাহ আগে বিতরণকৃত প্রণোদনার তালিকা এখনো প্রস্তুত হয়নি বলে অপারগতা প্রকাশ করেন এ কৃষি কর্মকর্তা।

এ বিষয়ে কৃষিবিদ নিলুফার ইয়াসমিন জলি প্রতিবেদককে বলেন, তালিকা দিয়ে কি করবেন? কোন সমস্যা থাকলে আমাকে বলেন। তালিকা এখনো হাতে আসেনাই। কবে আসতে পারে জানতে চাইলে তিনি বলেন, কতদিন লাগবে তাও বলতে পারছিনা।

 

টিএমবি/এইচ

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security