মশিউর রহমান, ( জামালপুর) প্রতিনিধিঃ

জামালপুরের সরিষাবাড়ীতে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ঢেউটিন,নগদ টাকার চেক, শুকনো খাবার, চাল ও বিভিন্ন কৃষি উপকরণ হিসাবে সার বিজ বিতরন করা হয়েছে।
( ৩ জুলাই) বুধবার সকালে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ও দুর্যোগ ব্যাবস্থাপনা, কৃষি এবং সমাজসেবা বিভাগের যৌথ আয়োজনে উপজেলা পরিষদ মাঠে এ বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তারের সভাপতিত্বে ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শওকত জামান এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ১৪১ জামালপুর-৪ সরিষাবাড়ী আসনের সংসদ সদস্য মোঃ আব্দুর রশিদ এমপি।

বিশেষ অতিথি হিসাবে ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা অনুপ সিংহ রায়, সমাজ সেবা কর্মকর্তা তৌফিকুল ইসলাম খালেক, ফরেস্ট অফিসার ( অতিরিক্ত) সরোয়ার জাহান, সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মুশফিকুর রহমান, পৌর মেয়র মনির উদ্দিন, সরিষাবাড়ী অনার্স কলেজের অধ্যক্ষ মিজানুর রহমানসহ বিভিন্ন ব্যাক্তিবর্গ।

এ সময় প্রকল্প বাস্তবায়ন ও দুর্যোগ ব্যাবস্থাপনা অফিসের মাধ্যমে ১৮ জনকে দুই বান্ডিল করে টিন ও নগদ ৬ হাজার টাকার চেক, ১৭৫ জনকে শুকনো খাবার, ১৭৫ জনকে ১০ কেজি করে চাল।

সমাজ সেবার মাধ্যমে ১০ জন ভিক্ষুকের মাঝে ২ টি করে ছাগল, ১০ জন পঙ্গু প্রতিবন্ধীকে একটি করে হুইল চেয়ার এবং উপজেলার কৃষি অফিসের মাধ্যমে
১ হাজার ৪ শত জন কৃষককে ৫ কেজি করে আমন ধানের বিজ ১০ কেজি ডিএপি ও ১০ কেজি এমওপি সার।
উপজেলা বন বিভাগের মাধ্যমে ৫ হাজার বিভিন্বিন জাতের ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়।

Share.
Leave A Reply

Exit mobile version