সোমবার, জুলাই ১, ২০২৪

৯/১১ বন্ধুদের উদ্যোগে বন্যাকবলিত শতাধিক পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান

যা যা মিস করেছেন

এসএসসি ও এইচএসসি ৯/১১ বন্ধুদের উদ্যোগে সিলেটের ওসমানীনগর ও বিশ্বনাথ উপজেলার চরইসবপুর, আইলাকান্দি, নটপুর ও অলুপাড়া গ্রামের বন্যাকবলিত শতাধিক দুস্থ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৮শে জুন) খাদ্য সামগ্রী বিরতণ করেন ওসমানীনগর উপজেলার এসএসসি ও এইচএসসি ২০০৯ ও ২০১১ সালের এসএসসি ও এইচএসসি ব্যাচের বন্ধুমহল।

ওসমানীনগর ও বিশ্বনাথে উপজেলার চরইসবপুর, আইলাকান্দি, নটপুর ও অলুপাড়া গ্রামে ওসমানীনগর উপজেলার এসএসসি ও এইচএসসি ২০০৯ ও ২০১১ সাল ব্যাচের দেশ ও প্রবাসী বন্ধুমহলের উদ্যোগে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বন্যা কবলিত মানুষের হাতে তুলে দেন দিলীপ দাস, লতিফুর রহমান উজ্জ্বল, পাপ্পু চন্দ, ঝলক পাল, শামীনুর রহমান, মুক্তাদির, সুনীল বৈদ্য, মুহিবুর রহমান, এমরুল মিয়া এবং রুমেল।

আর্থিক সহযোগিতা করেছেন ৯/১১ ব্যাচের যুক্তরাজ্য প্রবাসী এস. এম. জাহেদ, কাইয়ুম রাজ, সুশান্ত বৈদ্য, সৌদি আরব প্রবাসী সানবিদ সানা, ইতালী প্রবাসী পম্পি দাস (টুম্পা), ইতালী প্রবাসী রাসেল আহমেদ এবং মালয়েশিয়া প্রবাসী মুহিবুর রহমান।

এছাড়াও দেশ থেকে যারা আর্থিকভাবে সহযোগিতা করেছেন হেনা মমো, লিলু মিয়া, ফয়ছল আহমেদ, এমরান মিয়া, নজরুল আহমেদ, বিভাশ চক্রবর্তী, অলক বৈদ্য, জয়নুল, শাহজাহান আলী, রুহেল, ফারুক, শাহ্ রায়হান, হুমায়ুন কবির, রাজু আহমেদ প্রমুখ।

এসএসসি ও এইসএসসি ৯/১১ বন্ধুদের উদ্যোগে ওসমানীনগর ও বিশ্বনাথে উপজেলার চরইসবপুর, আইলাকান্দি, নটপুর ও অলুপাড়া গ্রামের বন্যাকবলিত শতাধিক দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৮ জুন) খাদ্য সামগ্রী বিরতণ করেন ওসমানীনগর উপজেলার এসএসসি ও এইসএসসি ২০০৯ ও ২০১১ সালে এসএসসি ও এইসএসসি ব্যাচের বন্ধুমহল।

শুক্রবার (২৮ জুন) দুপুরে ওসমানীনগর ও বিশ্বনাথে উপজেলার চরইসবপুর, আইলাকান্দি, নটপুর ও অলুপাড়া গ্রামে ওসমানীনগর উপজেলার এসএসসি ও এইসএসসি ২০০৯ ও ২০১১ সালে এসএসসি ও এইসএসসি ব্যাচের দেশী ও প্রবাসী বন্ধুমহলের উদ্যোগে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বন্যা কবলিত মানুষের হাতে তুলে দেন দিলিপ দাস, লতিফুর রহমান উজ্জল, পাপ্পু চন্দ, ঝলক পাল, শামীনুর, মুক্তাদির, সুনীল, মুহিব, এমরুল ও রুমেল।

খাদ্য সামগ্রী আর্থিক সহযোগিতা করেছেন ৯/১১ ব্যাচের যুক্তরাজ্য প্রবাসী এস এম জাহেদ, কাইয়ুম রাজ, সুশান্ত, সৌদি আরব প্রবাসী সানবিদ সানা, ইতালী প্রবাসী পম্পি দাস টুম্পা, ইতালী প্রবাসী রাসেল আহমেদ ও মালয়েশিয়া প্রবাসী মুহিবুর রহমান।

এছাড়াও দেশ থেকে যারা আর্থিক সহযোগিতা করেছেন হেনা মমো, লিলু মিয়া, ফয়ছল আহমেদ, এমরান মিয়া, নজরুল আহমেদ, বিভাশ, অলক, জয়নুল, শাহজাহান,রুহেল, ফারুক, শাহ রায়হান, হুমায়ুন কবির ও রাজু আহমেদ প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security