সোমবার, জুলাই ১, ২০২৪

যেকোন দুর্যোগে বেসরকারি সহযোগিতা একটি প্রশংশনীয় উদ্যোগ: ড, মোমেনযেকোন দুর্যোগে বেসরকারি সহযোগিতা একটি প্রশংশনীয় উদ্যোগ: ড, মোমেন

যা যা মিস করেছেন

পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্হায়ী কমিটির সভাপতি সাবেক পররাষ্ট্রমন্ত্রী ড,এ কে আব্দুল মোমেন এমপি বলেছেন,যেকোন দুর্যোগে সরকারি সাহায্য ও সহযোগিতার পাশাপাশি বেসরকারি সহযোগিতা একটি প্রশংশনীয় উদ্যোগ।

তিনি আজ শনিবার দুপুরে সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের শাহজালাল বাজার উচ্চ বিদ্যালয়ে বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্হা “ক্যাপ ফাউন্ডেশন” এর উদ্যোগে বন্যার্ত অসহায় মানুষকে আর্থিক সাহায্য প্রদান অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে এমন মন্তব্য করেন। এসময় সাবেক পররাষ্ট্রমন্ত্রী বলেন,যেকোন দুযোগ দূর্বিপাকে সরকার সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করে সবকিছু নিয়ে মানুষের পাশে রয়েছে।

এজন্য সবাইকে সাহস নিয়ে এসকল পরিস্হতি মোকাবেলা করতে চহবান জানান। এসময় তিনি ক্যাপ ফাউন্ডেশনের মানবিক কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন। এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সদর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ সুজাত আলী রফিক। ক্যাপ ফাউন্ডেশনের প্রধান নির্বাহী নুর হুমায়ুন।

এসময় ২৫০ জন বন্যার্ত পুরুষ মহিলাকে জনপ্রতি নগদ ২৫০০ টাকা করে প্রদান করা হয়। পরে ড,মোমেন সিলেট সদর উপজেলার মোগলগাঁও ইউনিয়নের কাজির গাঁওয়ে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক প্রাইভেট লিমিটেড এর উদ্যোগে বন্যার্ত মানুষের মধ্যে শাড়ি ও অন্যান্য কাপড় বিতরন করেন।

সেখানে অন্যান্যের মধ্যে সিলেট জেলা পরিষদের সাবেক সদস্য মোহাম্মদ শাহানুর,সিলেট সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাছিনা আক্তার,ব্যাংক ব্যাবস্হাপক শাহ আহমদ বান্না প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security